মাত্র ১০ হাজার টাকায় হিরো কোম্পানির স্কুটার কিনে ঘরে আনুন, সুযোগ হাতছাড়া করলেন পস্তাবেন

প্রত্যেকেই নিজের পছন্দের গাড়ি কিনতে চায়। হিরো ইলেকট্রিক স্কুটার হিরো ইলেকট্রিক অ্যাট্রিয়া এলএক্স এবং হিরো ইলেকট্রিক ফ্ল্যাশ এলএক্স বাজারে ইতিমধ্যে অনেকের মন জয় করেছে। আজ…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

প্রত্যেকেই নিজের পছন্দের গাড়ি কিনতে চায়। হিরো ইলেকট্রিক স্কুটার হিরো ইলেকট্রিক অ্যাট্রিয়া এলএক্স এবং হিরো ইলেকট্রিক ফ্ল্যাশ এলএক্স বাজারে ইতিমধ্যে অনেকের মন জয় করেছে। আজ আমরা আপনাকে হিরোর দুটি ইলেকট্রিক স্কুটার ভেরিয়েন্ত সম্পর্কে বলব যা আপনি কম দামে পেতে চলেছেন। আসুন জেনে নেওয়া যাক এই স্কুটার দুটি সম্পর্কে।

Advertisements

এই দুটি স্কুটারের লুক কিন্তু খুব সুন্দর। আপনি যদি স্কুটার কিনতে চান তবে আপনি এটি মাত্র ১০ হাজার টাকার বিনিময়ে কিনতে পারেন। সংস্থাটি এই দুটি স্কুটারের উপর একটি দুর্দান্ত ফিনান্স প্ল্যান অফার করছে। যার অধীনে আপনি সহজেই এই দুটি স্কুটার কিনতে পারবেন। জেনে নিন এই দুটি স্কুটারের ফিনান্স প্ল্যান সম্পর্কে।

Advertisements

স্কুটার কেনার পরিকল্পনা আছে কিন্তু বাজেট খুব বেশি নেই, এমনটা আকচার হয়ে থাকে। আপনি ফাইন্যান্স প্ল্যানের অধীনে হিরোর অ্যাট্রিয়া এলএক্স স্কুটার কিনতে পারেন, যার মধ্যে ব্যাংক আপনাকে ৬১ হাজার ৬৯৯ টাকা ঋণ হিসেবে প্রদান করবে। ঋণ অনুমোদিত হওয়ার পরে, আপনাকে কেবল ১০ হাজার টাকা ডাউন পেমেন্ট করতে হবে। ব্যাংক আপনাকে ২ বছরের জন্য ৮ শতাংশ সুদে এই ঋণ দেবে। এর পরে আপনাকে প্রতি মাসে ২ হাজার ৭৯০ টাকা করে ইএমআই দিতে হবে। এইভাবে আপনি একটি স্কুটার কেনার স্বপ্ন পূরণ করতে পারেন। এটি আপনার জন্য একটি উপকারী উপায় হতে পারে।

Electric scooter

আপনি যদি এই দ্বিতীয় সংস্করণটি কেনার কথা ভেবে থাকেন তাহলেও উপায় রয়েছে। হিরো ইলেকট্রিক ফ্ল্যাশ এলএক্স বৈদ্যুতিক স্কুটারটির জন্য ব্যাংক আপনাকে ৪৯ হাজার ৬৪০ টাকা লোন প্রদান করবে। ঋণ অনুমোদিত হওয়ার পরে, আপনাকে কেবল দশ হাজার টাকা ডাউন পেমেন্ট করতে হবে। ব্যাংক আপনাকে ২ বছরের জন্য ৮ শতাংশ সুদে ঋণ দেবে। এর পরে আপনাকে প্রতি মাসে ২,২৪৫ টাকা ইএমআই দিতে হবে।

Advertisements