Mahindra XUV 200, কম দামের মধ্যে অন্যতম সেরা SUV

মাহিন্দ্রা একটি শীর্ষস্থানীয় উদ্যোক্তা সংস্থা যা তার চমৎকার এবং নির্ভরযোগ্য গাড়ি তৈরি করে ভারতীয় বাজারে একটি উল্লেখযোগ্য অবস্থান অর্জন করেছে। বিভিন্ন সিরিজের মাহিন্দ্রা গাড়ি যেমন…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

মাহিন্দ্রা একটি শীর্ষস্থানীয় উদ্যোক্তা সংস্থা যা তার চমৎকার এবং নির্ভরযোগ্য গাড়ি তৈরি করে ভারতীয় বাজারে একটি উল্লেখযোগ্য অবস্থান অর্জন করেছে। বিভিন্ন সিরিজের মাহিন্দ্রা গাড়ি যেমন থার, এক্সওয়্যার এবং আলতুরাস সর্বোচ্চ মানের এবং স্টাইলিশ লুকের কারণে ভারতীয় বাজারে ব্যবহারকারীদের দ্বারা বেশ বিখ্যাত গাড়ি হিসাবে বিবেচিত হয়। এবার দেখে নেওয়া যাক আধুনিক প্রযুক্তির কথা বিবেচনা করে মাহিন্দ্রা এক্সইউভি ২০০ গাড়ির ফিচারগুলো।

Advertisements

প্রযুক্তি যেভাবে পরিবর্তিত হচ্ছে তা মাথায় রেখে, অটোমোবাইল সেক্টরের সমস্ত সংস্থাগুলি তাদের যানবাহনগুলিতে আরও উন্নতি করছে এবং প্রিমিয়াম ভবিষ্যতের চেহারা এবং আরও ভাল মানের মডেল নিয়ে গবেষণা করছে। যার মধ্যে রয়েছে মাহিন্দ্রা সংস্থাও। মাহিন্দ্রা এক্সইউভি ২০০-তে ১৫ ইঞ্চি স্টিল হুইল, টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, কানেক্টেড কার টেক, ডুয়াল এয়ারব্যাগ, এবিএস এবং ইবিডির মতো প্রিমিয়াম ফিচার ব্যবহার করা হয়েছে।

Advertisements

মাহিন্দ্রা এমন একটি সংস্থা যা তাদের পারফরম্যান্স এবং শক্তিশালী ইঞ্জিনের কারণে ভারতীয় ব্যবহারকারীদের হৃদয়কে জয় করেছে। মাহিন্দ্রা এক্সইউভি ২০০ গাড়িটিতে ১.৫ লিটার ডিজেল ইঞ্জিন ব্যবহার করা হয়েছে যা ১২০ বিএইচপি এবং ৩০০ এনএম টর্ক সরবরাহ করতে সক্ষম। এটি সিক্স টি ম্যানুয়াল এবং ৬ টি স্বয়ংক্রিয় ট্রান্সমিশনের সাথে ভারতীয় বাজারে চালু করা হয়েছে, যা এই গাড়িটিকে শক্তিশালী করে তুলতে সক্ষম। গাড়িটি প্রতি লিটারে প্রায় ৩২ কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম হবে।

ভারতের বাজারে এটি ৫.৫০ লক্ষ টাকা বলে জানা গেছে। আপনি যদি এর শীর্ষ মডেলটি দেখেন তবে তার দামে কিছুটা বেশি হতে পারে। এটি হতে পারে ভারতীয় বাজারে অন্যতম কম দামী SUV।

Advertisements