টপলেস কামাতুর যুবক, একাধিক মহিলার প্রতি আসক্তি, বাংলা ভাষায় এই ফিল্ম শীতের রাতের কম্বল

সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন হরেক রকমের ভিডিও দেখতে পাওয়া যায়। যার মধ্যে কিছু ভিডিও হয়ে যায় রাতারাতি ভাইরাল। ভিডিওর মাধ্যমে মানুষ নিজের প্রতিভা প্রদর্শন করার…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন হরেক রকমের ভিডিও দেখতে পাওয়া যায়। যার মধ্যে কিছু ভিডিও হয়ে যায় রাতারাতি ভাইরাল। ভিডিওর মাধ্যমে মানুষ নিজের প্রতিভা প্রদর্শন করার সুযোগ পান। অনেকেই তাদের বিভিন্ন প্রতিভা ভিডিওর মাধ্যমে তুলে ধরেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। নাচের ভিডিও মানুষ এখন খুব পছন্দ করে। সেই সঙ্গে ধীরে ধীরে নতুন করে বাজার ধরতে শুরু করে শর্ট ফিল্ম। জনপ্রিয় একটি ছোটো দৈর্ঘ্যের ফিল্ম নিয়েই আজকের কনটেন্ট। গল্প আবর্তিত হয়েছে এক যুবককে কেন্দ্র করে। যে একাধিক মহিলার প্রতি আসক্ত।

Advertisements

ইন্টারনেট ব্যবহার করতে করতে নেটিজেনদের পছন্দ অপছন্দ বোঝা যায়। ভিডিও ভাইরাল হওয়ার অর্থ মানুষ সেই কনটেন্টে খুব বেশি ইংগেজ হয়েছে। লাইক, কমেন্ট শেয়ার ইত্যাদি পড়েছে দেদার। শুধু প্রতিভা প্রদর্শন নয়, ভিডিও বা কনটেন্ট পরিবেশনা খুব জরুরি। প্রতিভার পাশাপাশি ভিডিও শ্যুট করার আয়োজনটা মাথায় রাখতে হয়। দুই প্লাস দুই দলে তবেই চার হয়।

Advertisements

আজকাল উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করা হচ্ছে। যেখানে বেশিরভাগ ওয়েব সিরিজ উষ্ণ রোমান্সে ভরপুর। ফলে এইসব ওয়েব সিরিজ দেখতে আজকাল বেশিরভাগ মানুষ ভিড় জমাচ্ছেন ওটিটি প্ল্যাটফর্ম গুলোতে। ডিজিটাল মার্কেটে যে সমস্ত ওয়েব সিরিজ বেশি ভিউ পাচ্ছে তার মধ্যে উল্লেখযোগ্য হলো অ্যাডাল্ট ওয়েব সিরিজ। হিন্দি ওয়েব সিরিজ বা ফিল্মের কথা এখন হয়তো সকলেই জানেন। কিন্তু বাংলা ইন্ডাস্ট্রি আর পিছিয়ে নেই। বড়দের ছবি বানানোর ব্যাপারে এখন বাংলার শিল্পীরাও এগিয়ে এসেছেন। নীচে নেওয়া ভিডিওটা দেখলেই বুঝতে পারবেন। নাম রাখা হয়েছে সেলফি।

Advertisements