170W ফাস্ট চার্জিং সহ 200MP ক্যামেরা! দামদার ফির্চাস সহ ধাসু ফোন লঞ্চ করলো Redmi

এই মুহূর্তে যদি আপনি দুর্দান্ত একটি স্মার্টফোন ক্রয় করতে চান, তবে আজকের নিবন্ধটি মনোযোগ দিয়ে পড়ুন। কারণ আজকের নিবন্ধে আমরা আপনাদের সামনে এমন একটি দুর্দান্ত…

Published By: Saikat Sarkar | Published On:
Advertisements

এই মুহূর্তে যদি আপনি দুর্দান্ত একটি স্মার্টফোন ক্রয় করতে চান, তবে আজকের নিবন্ধটি মনোযোগ দিয়ে পড়ুন। কারণ আজকের নিবন্ধে আমরা আপনাদের সামনে এমন একটি দুর্দান্ত ফোন নিয়ে এসেছি, যার অবিশ্বাস্য ফির্চাস দেখলে মাথা ঘুরে যাবে আপনার। আজ্ঞে হ্যাঁ, সম্প্রতি চীনা মোবাইল প্রস্তুতকারক সংস্থা Redmi বাজারের সেরা স্মার্টফোন লঞ্চ করেছে। যার দাম এবং স্পেসিফিকেশন জানলে অবাক হয়ে যাবেন আপনি। চলুন আজকের নিবন্ধে জেনে নেওয়া যাক, Redmi Note 15 Pro Max স্মার্টফোনের অবিশ্বাস্য বৈশিষ্ট্য সম্পর্কে-

Advertisements

প্রথমে যদি বাজারের সেরা এই স্মার্টফোনের শক্তিশালী প্রসেসরের কথা বলি, তবে এতে আপনি Qualcomm Snapdragon 732G গেমিং প্রফেসর দেখতে পাবেন। যা Adreno 618 গ্রাফিক্স কার্ডের মাধ্যমে পারফরম্যান্স করবে। এছাড়া দুর্দান্ত এই স্মার্টফোনে 6.72 ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে দেখতে পাবেন আপনি। যা 120Hz রিফ্রেশ রেট সমর্থন করতে সক্ষম।

Advertisements

চমকের এখানেই শেষ নয়, Redmi Note 15 Pro Max স্মার্টফোনে আপনি শক্তিশালী ক্যামেরা সেটআপ দেখতে পাবেন। যেখানে প্রাথমিক লেন্স হিসেবে 108 মেগাপিক্সেল সেন্সরের পাশাপাশি 16 মেগাপিক্সেলের আলট্রা ওয়াইট, 12 মেগাপিক্সেলের ডেপথ সেন্সর এবং 8 মেগাপিক্সেলের কোয়াইট রিয়ার ক্যামেরা দেখতে পাবেন। এছাড়া সেলফি তোলার জন্য শক্তিশালী এই স্মার্ট ফোনে 64 মেগাপিক্সেলের সেন্সর প্রদান করা হয়েছে।

যদি দুর্দান্ত এই স্মার্টফোনের ব্যাটারি প্যাকের কথা বলি, সেক্ষেত্রে এতে 6,000mAh-এর শক্তিশালী ব্যাটারি দেখতে পাবেন আপনি। চলতি বছরে লঞ্চ হওয়া এই স্মার্টফোনের দামের কথা বললে, 12GB Ram এবং 256GB Storage ভেরিয়েন্টের বাজার সেরা এই মোবাইলের মূল্য 21,990 টাকা।

Advertisements