নতুন গাড়ি আনল Maruti WagonR, জেনে নিন খবরাখবর

গাড়ি কিনতে চাইছেন? তাহলে এই গাড়িটি কিন্তু আপনার জন্য উপযুক্ত হতে পারে। Maruti WagonR মাত্র 20,000 টাকায় 35Km এর চমৎকার মাইলেজ সহ আপনার জন্য অসাধারণ…

Published By: Shreya Chatterjee | Published On:
Advertisements

গাড়ি কিনতে চাইছেন? তাহলে এই গাড়িটি কিন্তু আপনার জন্য উপযুক্ত হতে পারে। Maruti WagonR মাত্র 20,000 টাকায় 35Km এর চমৎকার মাইলেজ সহ আপনার জন্য অসাধারণ একটা গাড়ি নিয়ে আসতে চলেছে। আপনি 20,000 টাকা দিয়ে জনপ্রিয় WagonR CNG নিতে পারেন। ভারতের বৃহত্তম গাড়ি কোম্পানি মারুতি সুজুকির সিএনজি গাড়ির চাহিদা অনেকটাই রয়েছে। WagonR এখনও সবচেয়ে বেশি বিক্রিত CNG গাড়ির মধ্যে অন্যতম। কম দাম, চমৎকার মাইলেজ এবং সস্তায় কারণে লোকেরা এটি কিনতে পছন্দ করছেন।

Advertisements

Maruti Suzuki LXI WagonR CNG মডেলের দাম 6.34 লক্ষ টাকা। আপনি যদি 20,000 টাকার ডাউন পেমেন্ট দিয়ে এটি কিনুন। তাহলে Car Dekh EMI অনুযায়ী, আপনার EMI 7 বছরের জন্য 8% সুদের সাথে 10,732 টাকা হবে। আপনাকে 7 বছরে 2,12,959 টাকা সুদ দিতে হবে। Maruti Suzuki LXI WagonR CNG-তে পাওয়া লোন, ডাউন পেমেন্ট এবং সুদের হারগুলিও আপনার ব্যাঙ্কিং এবং CIBIL স্কোরের উপর নির্ভর করবে।

Advertisements

Maruti Suzuki LXI WagonR CNG মডেল এ ইঞ্জিন নতুন Maruti Wagon R ফেসলিফটে 1.0 লিটার কে-সিরিজ ডুয়াল জেট এবং ডুয়াল ভিভিটি ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এটিতে 1.2 লিটার ইঞ্জিনের বিকল্পও রয়েছে এবং যেমনটি আগেই বলা হয়েছে, কোম্পানি এটি একটি কারখানায় লাগানো CNG সহ বাজারে লঞ্চ করেছে। এতে ১.০ লিটার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। Maruti Suzuki LXI WagonR CNG মডেলের মাইলেজ কোম্পানির মতে, Maruti WagonR ফেসলিফ্টের নতুন CNG ভেরিয়েন্ট প্রতি কেজিতে 34.05 কিলোমিটার মাইলেজ দেয়।

Maruti Suzuki LXI WagonR CNG মডেলের বৈশিষ্ট্য এটি স্মার্টফোন নেভিগেশন সহ একটি 7-ইঞ্চি স্মার্ট প্লে স্টুডিও ইনফোটেইনমেন্ট সিস্টেম দেওয়া হচ্ছে, যা 4টি স্পিকার আছে। নতুন WagonR HEARTECT প্ল্যাটফর্মের সাথে তার রাইডারদের জন্য উন্নত নিরাপত্তা ব্যবস্থা অফার করে। এটিতে ডুয়াল এয়ারব্যাগ, অ্যান্টিলক ব্রেকিং সিস্টেম, ইলেকট্রনিক ব্রেক-ফোর্স ডিস্ট্রিবিউশন, ফ্রন্ট সিট বেল্ট রিমাইন্ডার, হাই-স্পিড অ্যালার্ট সিস্টেম এবং রিয়ার পার্কিং সেন্সর সহ অনেক সুরক্ষা আছে।

Advertisements