মাত্র ৯৯ টাকায় আনলিমিটেড নেট, তুখোড় প্ল্যান এনে চমক দিল Airtel

দেশে অনেক টেলিকম কোম্পানি রয়েছে। যার অন্যতম প্রধান এয়ারটেল। এয়ারটেলের অনেক ধরনের রিচার্জ প্ল্যানের অপশন রয়েছে। যার মধ্যে বেশ কিছু প্ল্যান সাশ্রয়ী। আপনি আপনার প্রয়োজন…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

দেশে অনেক টেলিকম কোম্পানি রয়েছে। যার অন্যতম প্রধান এয়ারটেল। এয়ারটেলের অনেক ধরনের রিচার্জ প্ল্যানের অপশন রয়েছে। যার মধ্যে বেশ কিছু প্ল্যান সাশ্রয়ী। আপনি আপনার প্রয়োজন এবং বাজেট অনুযায়ী যে কোনও প্ল্যান বেছে নিতে পারেন।

Advertisements

সম্প্রতি এয়ারটেল স্বাধীনতা দিবস উপলক্ষে তার ব্যবহারকারীদের জন্য একটি সস্তা রিচার্জ প্ল্যান চালু করেছে। এটি বিশেষভাবে একটি ডেটা প্ল্যান এবং এই প্ল্যানটি সব ব্যবহারকারীদের জন্য চালু করা হয়েছে। যাদের মাঝে মাঝে প্রয়োজনের চেয়ে বেশি ইন্টারনেট বা মোবাইল ডাটা ব্যবহার করতে হয় তাদের জন্য এটি কার্যকরী। আপনি যদি এই প্ল্যান সম্পর্কে আরও তথ্য চান তবে আপনি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে চেক করে নিতে পারেন।

Advertisements

Airtel

আপনি যদি একজন এয়ারটেল ব্যবহারকারী হন তবে আপনি এই প্ল্যানটি সম্পর্কে জেনে আনন্দিত হবেন। মাত্র ৯৯ টাকায় এই প্ল্যান চালু করেছে সংস্থাটি। এই প্ল্যানে রিচার্জ করলে ব্যবহারকারীরা ১ দিনের মেয়াদে আনলিমিটেড ডেটার সুবিধা পাবেন। এতে সমস্যা হচ্ছে শুধু প্রিপেইড নাম্বারধারীরাই এই প্ল্যানের সুবিধা নিতে পারবেন। এই প্ল্যানটি পোস্টপেইড নম্বরযুক্ত ব্যক্তিদের জন্য প্রযোজ্য নয়। এই প্ল্যানে ব্যবহারকারীরা আনলিমিটেড ডেটা সুবিধা পাবেন। সংস্থাটি এ বিষয়ে কোনও সীমা নির্ধারণ করেনি। এই প্ল্যানটি ২৪ ঘন্টার জন্য অ্যাকটিভ থাকবে এতে ব্যবহারকারীরা আনলিমিটেড ৫জি স্পিড পাবেন।

কিন্তু এখনও একটা টুইস্ট আছে। যখনই আপনি ব্যবহার করার সময় ৩০ জিবি ডেটা ব্যবহার করবেন তখনই নেটের গতি কমে যেতে পারে। এই আনলিমিটেড ডেটা প্ল্যান প্রিপেইড নম্বরগুলিতে ব্যবহার করা হবে না যার উপর কোম্পানির কোনও প্ল্যান সক্রিয় নেই। এমন পরিস্থিতিতে এই প্ল্যান দিয়ে রিচার্জ করার আগে খেয়াল রাখতে হবে যে আপনার নম্বরে আগে থেকেই বেস প্ল্যান রয়েছে।

Advertisements