মাত্র ১০ হাজার টাকায় কিনুন Apple iPhone 13, Flipkart-এ ঘুম ছুটিয়ে দেওয়ার মতো অফার

আপনিও হয়তো Apple iPhone 13 কে এখন পুরনো মডেলের ফোন বলে মনে করেন। তবে এটা জেনে রাখা ভালো যে বাজারে এর চাহিদা এখনও বেশ বেশি।…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

আপনিও হয়তো Apple iPhone 13 কে এখন পুরনো মডেলের ফোন বলে মনে করেন। তবে এটা জেনে রাখা ভালো যে বাজারে এর চাহিদা এখনও বেশ বেশি। বুড়ো হওয়ার পরেও এর দাম এখনো অনেকের ধরা ছোঁয়ার বাইরে। এমন পরিস্থিতিতে অনেক সময় দামের কারণে মানুষ এই মডেলটি কিনতে পারছেন না। বাজেট খুব কম হলেও অনেকে নিজের জন্য একটা আইফোন কেনার ইচ্ছা পোষণ করেন। খুব তাড়াতাড়ি নিজের এই ইচ্ছা পূরণ করতে পারবেন। এমন একটা অফারের কথা জানতে চলেছেন যেটা রাতের ঘুম উড়িয়ে দেওয়ার জন্য যথেষ্ট।

Advertisements

আপনি যদি কোনও ছাড় ছাড়াই অ্যাপল আইফোন ১৩ (মিডনাইট, 128 জিবি) ভ্যারিয়েন্ট নিতে চান তবে এটি কিনতে আপনাকে ফ্লিপকার্টে ৫৯ হাজার ৯৯৯ টাকা দিয়ে কিনতে হবে। ১৪ শতাংশ ছাড়ের পর এই দাম। যাইহোক, সবাই এটি কিনতে এবং এর জন্য তাদের নিজস্ব বাজেট তৈরি করতে সক্ষম হয় না। আপনি যদি এই দামটি বেশি বলে মনে করেন তবে আজ আমরা আপনাকে এটিতে আরও একটি বিরাট ডিসকাউন্ট অফার সম্পর্কে বলতে যাচ্ছি।

Advertisements

apple iphone 13 discount offer price

এই অফার বিশ্বাস করা কিছুটা কঠিন। তবে আইফোন ১৩ এর এই সংস্করণের ওপর ৫৮ হাজার ৪৯৯ টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। এক্সচেঞ্জে এটি কিনতে গ্রাহকদের ৫৯,৯৯৯ টাকা দিতে হবে না। এর জন্য শর্ত হলো, গ্রাহকদের এমন একটি আইফোন প্রো মডেল থাকতে হবে যার অবস্থা ভালো। এই শর্ত পূরণ করতে পারলে পুরো এক্সচেঞ্জ অফারটির সুবিধা নিতে সক্ষম হবেন। এর পরে আপনাকে মাত্র ১৫ হাজার টাকা থেকে ১০ হাজার টাকা দিতে হবে। আইফোন ১৫ প্রকাশ পাওয়ার আগেই এই ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এমন পরিস্থিতিতে গ্রাহকরা সুবিধা পাবেন। আপনিও যদি এই অফারের সুবিধা নিতে চান, তাহলে আপনার হাতে খুব কম সময় আছে।

Advertisements