Ram Mandir: অযোধ্যায় যেন চাঁদের হাট, অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে ক্রিকেটার ভিড় জমালেন সকলে

অযোধ্যায় বহু প্রতীক্ষিত রাম মন্দিরের উদ্বোধনের দিন দেখা গেল এক ঝাঁক তারকাকে, একেবারে যেন চাঁদের হাট বসেছে গোটা মন্দির জুড়ে। সিনেমা জগত থেকে শুরু করে…

Published By: Shreya Chatterjee | Published On:
Advertisements

অযোধ্যায় বহু প্রতীক্ষিত রাম মন্দিরের উদ্বোধনের দিন দেখা গেল এক ঝাঁক তারকাকে, একেবারে যেন চাঁদের হাট বসেছে গোটা মন্দির জুড়ে। সিনেমা জগত থেকে শুরু করে ক্রিকেট, শিল্প মহল একের পর এক তারকাকে আমন্ত্রণ জানানো হয়েছিল, শ্রী রামচন্দ্র জন্মভূমিতে। আর তারা এসেছেন, ঠিক সেই কথা মাথায় রেখে সকাল থেকেই শুরু হয়ে গিয়েছে অনুষ্ঠানের তোড়জোড়। উদ্বোধনী অনুষ্ঠানে নিমন্ত্রণ পেয়েছিলেন কোহলি, সচিন তেন্ডুলকার, অভিনেতা অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার আশা ভোঁসলে থেকে শুরু করে শিল্পপতি মুকেশ আম্বানি, রতন। তালিকায় আছে আরো অনেকে।

Advertisements

এছাড়াও নিমন্ত্রণ পেয়েছেন ফুটবলার বাইচুং ভুটিয়া, এছাড়া মেরি কম, ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধু, পি গোপিচাঁদ, ক্রিকেটার রোহিত শর্মা, সুনীল গাভাস্কার, কপিল দেব, রাহুল দ্রাবিড় আরো অনেকে। সকাল থেকেই বহু সেলিব্রেটি একে একে আসতে শুরু করেছিলেন এর মধ্যে ছিল রণবীর আলিয়া, ক্যাটরিনা কাইফ, ভিকি কোশল, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, সকলেই একে একে উপস্থিত হয়েছেন।

Advertisements

ভারতবর্ষের কাছেই আজকে একটা ঐতিহাসিক দিন। এমন ঐতিহাসিক দিনে সাক্ষী থাকতে প্রত্যেকের নির্দিষ্ট সময়ের অনেক আগেই পৌঁছে গিয়েছিলেন, আর সবচেয়ে বড় কথা প্রত্যেকের পোশাকেই দেখা গিয়েছিল একটা আভিজাত্য ভাব। একেবারে ট্রাডিশনাল লুকে ধরা দিয়েছেন প্রত্যেক অভিনেতা এবং অভিনেত্রী। রাম মন্দির প্রতিষ্ঠা দিবস হিসেবে অনেক অনেক জায়গা থেকে এসেছে অনেক নামিদামি উপহার। একেবারে যাকে বলে বিশাল আয়োজন। গোটা দেশ সাক্ষী রইল অসাধারণ একটি দিনের।

Advertisements