৫০০ টাকার রিচার্জ করলে সুবিধা পাবেন ১৮০ দিন, BSNL বলেই এতো সস্তার রিচার্জ সম্ভব

সরকারী টেলিকম সংস্থা বিএসএনএল সর্বদা তার গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যের এবং সস্তা রিচার্জ প্ল্যান নিয়ে আসে। জিও এবং এয়ারটেলের সঙ্গে পাল্লা দিতে বিএসএনএল অতীতে অনেক…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

সরকারী টেলিকম সংস্থা বিএসএনএল সর্বদা তার গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যের এবং সস্তা রিচার্জ প্ল্যান নিয়ে আসে। জিও এবং এয়ারটেলের সঙ্গে পাল্লা দিতে বিএসএনএল অতীতে অনেক দুর্দান্ত অফারের প্ল্যান লঞ্চ করেছে। বিএসএনএলের রিচার্জ পোর্টফোলিওতে এমন অনেক প্ল্যান রয়েছে যা প্রচুর ডেটা এবং বৈধতা দেয়। তবে এই মুহূর্তে সংস্থার একটি পরিকল্পনা নিয়ে জোর আলোচনা চলছে।

Advertisements

এই বিশেষ প্ল্যানে, বিএসএনএল তার ব্যবহারকারীদের এক বা দুই মাস নয়, 6 মাসের দীর্ঘ বৈধতা দেয়। আমরা যে বিএসএনএলের কথা বলছি তা আপনাকে অন্যান্য সংস্থার চেয়ে বেশি অফার দেয়। 500 টাকার কম টাকায় দীর্ঘ বৈধতার আরও অনেক সুবিধা পাবেন আপনি। আপনি যদি বিএসএনএল ব্যবহারকারী হন এবং 498 টাকা দিয়ে রিচার্জ করেন তবে এই প্ল্যানে পুরো 180 দিনের বৈধতা পাবেন। এই প্ল্যান নেওয়ার পর আপনি বারবার রিচার্জ করার ঝামেলা থেকে মুক্ত।

Advertisements

BSNL Recharge Plan

যাদের কলিং কম প্রয়োজন এবং দীর্ঘ মেয়াদ প্রয়োজন তাদের জন্য এই প্ল্যানটি আরও ভাল। এই প্ল্যানে বিএসএনএলের নেটওয়ার্কে প্রতি মিনিট ১০ পয়সা রেটে কল করার সুবিধা দেওয়া হচ্ছে। অন্য কোনো নেটওয়ার্কে কল করলে প্রতি মিনিটে ৩০ পয়সা করে দিতে হবে। কোম্পানি এই প্ল্যানের সাথে আপনাকে ১০০ টাকার টক টাইম দেয়। আপনি যদি ফ্রি ডেটা এবং ফ্রি কলিং সুবিধা চান তাহলে এই প্ল্যানে তা পাবেন না। তবে আপনার যদি খুব বেশি ডেটা এবং কলিংয়ের প্রয়োজন না হয় তবে আপনি অবশ্যই এই প্ল্যানের জন্য সক্রিয় করতে পারেন। অন্যান্য সংস্থাগুলি বিএসএনএলের চেয়ে ১৮০ দিনের বৈধতার জন্য অনেক বেশি চার্জ নেয়।

Advertisements