মাত্র 50 হাজারে কিনুন 75KM মাইলেজের এই দামদার ইলেকট্রিক স্কুটার, রইল বিস্তারিত

আজকাল ভারতীয় বাজারে গাড়ি নির্মাণ প্রতিষ্ঠানগুলি ইলেকট্রিক স্কুটার নির্মাণে এক আলাদা মাত্রায় পৌঁছেছে। গ্রাহকরা চাইলে এখন নিজেদের পছন্দমত স্কুটার ক্রয় করতে পারেন বাজার থেকে। বর্তমান…

Published By: Saikat Sarkar | Published On:
Advertisements

আজকাল ভারতীয় বাজারে গাড়ি নির্মাণ প্রতিষ্ঠানগুলি ইলেকট্রিক স্কুটার নির্মাণে এক আলাদা মাত্রায় পৌঁছেছে। গ্রাহকরা চাইলে এখন নিজেদের পছন্দমত স্কুটার ক্রয় করতে পারেন বাজার থেকে। বর্তমান সময়ে ভারতীয় বাজারে একের পর এক দুর্দান্ত সব ইলেকট্রিক স্কুটার রয়েছে গ্রাহকদের জন্য। তবে এতসব ইলেকট্রিক স্কুটারের মধ্যে সম্প্রতি গাড়ি প্রেমীদের দৃষ্টিতে পড়েছে Ujaas eSpa LA ইলেকট্রিক স্কুটারটি। কারণ, দুর্দান্ত এই ইলেকট্রিক স্কুটার দিচ্ছে সবচেয়ে কম টাকায় সেরা ফির্চাস।

Advertisements

এই মুহূর্তে ভারতের বাজারে যখন ইলেকট্রিক স্কুটারের চাহিদা তুঙ্গে, তখন একজন গ্রাহক হিসেবে নিঃসন্দেহে আপনার মনে প্রশ্ন আসতে পারে বর্তমানে ভারতীয় বাজারের সেরা স্কুটার কোনটি এবং তার মাইলেজ কত? আজ আমরা এই নিবন্ধে এমন একটি ইলেকট্রিক স্কুটার সম্পর্কে আপনাদের জানাতে চলেছি, যার দাম এবং বৈশিষ্ট্য দেখলে চমকে যাবেন আপনিও।

Advertisements

আজ আমরা Ujaas কোম্পানি দ্বারা নির্মিত ভারতের সবচেয়ে সস্তা ইলেকট্রিক স্কুটার ‘Ujaas eSpa LA’ সম্পর্কে আপনাদের জানাতে চলেছি। আপনি জানলে অবাক হবেন, Ujaas eSpa LA ইলেকট্রিক স্কুটারে একটি 60 V, 26Ah লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে। শক্তিশালী এই ব্যাটারির মাধ্যমে এক চার্জে সর্বোচ্চ 75 কিলোমিটার রাস্তা অতিক্রম করতে পারবেন আপনি। শক্তিশালী ডিজাইনের পাশাপাশি যদি দামের কথা বলি, তবে এই স্কুটারটির এক্স-শোরুম মূল্য রাখা হয়েছে 48,550 টাকা। যা আপনি কিস্তিতেও ক্রয় করতে পারবেন।

Advertisements