এক ঝটকায় ৫ লক্ষ টাকা আয়, ঘরে বসে নিশ্চিত উপার্জন

আজকাল আন্তর্জাতিক বাজারে পুরনো নোট ও কয়েন বিক্রি হচ্ছে খুব। সেখান থেকে বিনিময়ে কয়েক লক্ষ টাকা সহজেই পাওয়া যাচ্ছে। আন্তর্জাতিক বাজারে এমন অনেক কোম্পানি রয়েছে…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

আজকাল আন্তর্জাতিক বাজারে পুরনো নোট ও কয়েন বিক্রি হচ্ছে খুব। সেখান থেকে বিনিময়ে কয়েক লক্ষ টাকা সহজেই পাওয়া যাচ্ছে। আন্তর্জাতিক বাজারে এমন অনেক কোম্পানি রয়েছে যারা পুরানো নোটের জন্য বড় দাম দিতে তৈরি। যার সুবিধা আপনি খুব সহজে নিতে পারেন। বাজারে পুরনো ১০০ টাকার নোটের চাহিদা দ্রুত বাড়ছে, যার বিনিময়ে আপনি এক নয়, ৫ লক্ষ টাকা পর্যন্ত লাভ করতে পারেন।

Advertisements

কীভাবে এই নোট বিক্রি করতে পারবেন সেটা জানানোর জন্যই আজকের এই প্রতিবেদন। তাছাড়া যে কোনো একশো টাকার নোট থাকলেই যে কাজ হবে এমনটা নয়। বিশেষ একটি নম্বর নোটটিতে থাকা চাই। থাকলে তবেই আপনার বড়লোক হওয়ার সুযোগ। চলুন জেনে নেওয়া যাক।

Advertisements

 

আপনি যদি বাজারে ১০০ টাকার নোট বিক্রি করতে চান, তাহলে জেনে নিন কিছু গুরুত্বপূর্ণ বিষয়, যার ফলে কোনও সমস্যা হবে না। ১০০ টাকার নোটে সিরিয়াল নম্বর ৭৮৬ লেখা টাকা প্রয়োজন। আন্তর্জাতিক বাজারে এই সংখ্যার বিনিময়ে বিপুল পরিমাণ অর্থ পাওয়া যাচ্ছে। মুসলিম সমাজে এই সংখ্যাটি অত্যন্ত ভাগ্যবান এবং পবিত্র বলে বিবেচিত হয়। ইসলামী লোকেরা সিরিয়াল নম্বর ৭৮৬ কিনে সুখ ও শান্তির জন্য ঘরে রাখতে পছন্দ করে। এই কারণেই আপনি নোটের বিনিময়ে একটি ভালো পরিমাণ অর্থ লাভ করতে পারেন।

আপনি ঘরে বসেই নোট বিক্রি করতে পারেন, প্রক্রিয়ায় জানা খুবই জরুরী। এজন্য আপনাকে প্রথমে ই-বে সাইটে রেজিস্ট্রেশন করতে হবে, যেখানে গ্রাহকরা নিজেরাই আপনার সাথে যোগাযোগ করবেন। আপনি সরাসরি তার সঙ্গে কথা বলে নিতে পারবেন। সেই সঙ্গে দাম দস্তুর করে নেওয়ার কাজটা সম্পূর্ণ আপনার ব্যাপার।

Advertisements