আকাশচুম্বী হয়ে গেল সোনার দাম, আজকেই করুন সুযোগের সদ্ব্যবহার

দিনের পর দিন স্বর্ণের দাম যে হারে বৃদ্ধি পাচ্ছে তাতে সোনার জিনিস কিনতে রীতিমতো ভয় পাচ্ছেন সাধারণ মানুষ। বিশেষ করে ভারতের বাজারে বিগত এক মাসে…

Published By: Saikat Sarkar | Published On:
Advertisements

দিনের পর দিন স্বর্ণের দাম যে হারে বৃদ্ধি পাচ্ছে তাতে সোনার জিনিস কিনতে রীতিমতো ভয় পাচ্ছেন সাধারণ মানুষ। বিশেষ করে ভারতের বাজারে বিগত এক মাসে লাফিয়ে লাফিয়ে বৃদ্ধি পেয়েছে সোনার দাম। বিশেষজ্ঞরা মনে করছেন, আগামীতে ব্যাপক হারে বৃদ্ধি পাবে স্বর্ণের দাম। যা মধ্যবিত্তের সাধ্যের বাইরে গিয়ে পৌঁছবে। যদি এই মুহূর্তে স্বর্ণের অলংকার কিনে না রাখেন, তবে নিঃসন্দেহে বিরাট ভুল করবেন।

Advertisements

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, গতকাল রাখি বন্ধনের উৎসব শেষ হতে না হতেই একলাফে বেশ কিছুটা বৃদ্ধি পেয়েছে সোনার দাম। জানলে অবাক হবেন, গতকাল দেশে 10 গ্রাম 24 ক্যারেটের সোনার দাম রেকর্ড করা হয়েছে 59,480 টাকা, যেখানে 22 ক্যারেট সোনার দাম প্রতি দশ গ্রাম রেকর্ড করা হয়েছে 54,490 টাকা। যদি এই মূল্যবান ধাতুটি আপনার প্রয়োজন হয়, তবে শীঘ্রই সংগ্রহ করুন নিকটবর্তী শহর থেকে।

Advertisements

আপনি যদি পশ্চিমবঙ্গের রাজধানী শহর কলকাতার বাসিন্দা হন, তবে আজকের নিবন্ধটি আপনার জন্য অতি গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ আমরা আজকে কলকাতায় প্রতি 10 গ্রাম স্বর্ণের মূল্য কত তা জানতে চলেছি। পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায় 24 ক্যারেট সোনার দর রেকর্ড করা হয়েছে 60,160 টাকা, যেখানে 22 ক্যারেটের (10 গ্রাম) দর রেকর্ড করা হয়েছে 55,150 টাকা। এছাড়া আপনি চাইলে 8955664433 নম্বরে মিসড কল দিয়ে সহজেই স্বর্ণের দাম সম্পর্কে যে কোন তথ্য সংগ্রহ করতে পারেন।

Advertisements