এর থেকে সস্তা আর না-ও পেতে পারেন, সোনা কিনতে চাইলে এখনই সুবর্ণ সুযোগ

আপনি যদি দেশের বুলিয়ান বাজারে স্বর্ণ কেনার কথা ভেবে থাকেন তবে এটি একটি দুর্দান্ত সুযোগ। যদি সত্যি সোনা কেনার ইচ্ছা থাকে তাহলে আর দেরি করবেন…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

আপনি যদি দেশের বুলিয়ান বাজারে স্বর্ণ কেনার কথা ভেবে থাকেন তবে এটি একটি দুর্দান্ত সুযোগ। যদি সত্যি সোনা কেনার ইচ্ছা থাকে তাহলে আর দেরি করবেন না, নাহলে পরে পস্তাতে হবে। স্বর্ণের দাম এখন উল্লেখযোগ্য ভাবে কমের মধ্যে রয়েছে গড়ে প্রতি ১০ গ্রাম সোনার দাম এখন ৫৯ হাজার ৩১২ টাকা।

Advertisements

গত সপ্তাহে সোনার দাম ছিল প্রতি ১০ গ্রাম ৫৮,৬৭০ টাকা। চলতি সপ্তাহে স্বর্ণের দাম বেড়েছে। বাজারে প্রতি ১০ গ্রাম সোনার দাম রেকর্ড করা হয়েছে ৬০ হাজার টাকা। বুলিয়ান বিশেষজ্ঞদের মতে, আপনি যদি শীঘ্রই সোনা না কিনে থাকেন তবে আপনাকে আফসোস করতে হবে, কারণ আগামী দিনগুলিতে এর হার উল্লেখযোগ্যভাবে বাড়তে পারে।

Advertisements

ভারতীয় বুলিয়ান বাজারে সোনার দাম এখন প্রচুর ওঠা নামা করছে। দিল্লিতে ২২ ক্যারেটের সোনার দাম ১০ গ্রাম ৫৫,২০০ টাকা এবং ২৪ ক্যারেটের সোনার দাম ৬০,২০০ টাকা। কলকাতায় ২২ ক্যারেটের প্রতি ১০ গ্রাম সোনার দাম ৫৫ হাজার ৫০ টাকা। এ ছাড়া ২৪ ক্যারেট সোনার দাম প্রতি ১০ গ্রাম ৬০,০৫০ টাকা।

Gold price

মুম্বইয়ে ২২ ক্যারেট সোনার দাম ১০ গ্রাম প্রতি ৫৫,০৫০ টাকা। আজ ২৪ ক্যারেটে সোনার দাম ৬০ হাজার ৫০ টাকা। চেন্নাইতে ২২ ক্যারেট এর সোনার দাম ১০ গ্রাম ৫৫,৪৫০ টাকা এবং ২৪ ক্যারেটের সোনার দাম ৫৮ হাজার ২২০ টাকা। চেন্নাইতে ২২ ক্যারেট সোনার দাম ৫৫ হাজার ৫০ টাকা এবং ২৪ ক্যারেট সোনার দাম ৬০ হাজার ৫০ টাকা।

সোনা কেনার আগে আপনি খুব সহজে সোনার রেট সম্পর্কিত তথ্য পেতে পারেন। সোনার বর্তমান বাজার দর জানার উপায় খুবই সহজ। আইবিজেএ থেকে 8955664433 নম্বরে একটি মিসড কল দিতে হবে। এর পরে আপনাকে এসএমএসের মাধ্যমে সোনার হার সম্পর্কে তথ্য দেওয়া হবে।

Advertisements