8,000mAh ব্যাটারির সাথে দুর্দান্ত ক্যামেরা, বাজার গরম করে নতুন ফোন লঞ্চ করলো Redmi

আজকাল 5G-র যুগে প্রত্যেকটি তরুণ-তরুণীর প্রথম পছন্দ হয়ে উঠেছে একটি দামদার স্মার্টফোন। প্রসঙ্গটি মাথায় রেখে ইতিমধ্যে প্রত্যেকটি ফোন নির্মাণ কোম্পানি সবচেয়ে কম দামে নিজেদের সেরা…

Published By: Saikat Sarkar | Published On:
Advertisements

আজকাল 5G-র যুগে প্রত্যেকটি তরুণ-তরুণীর প্রথম পছন্দ হয়ে উঠেছে একটি দামদার স্মার্টফোন। প্রসঙ্গটি মাথায় রেখে ইতিমধ্যে প্রত্যেকটি ফোন নির্মাণ কোম্পানি সবচেয়ে কম দামে নিজেদের সেরা 5G স্মার্ট ফোন লঞ্চ করতে উঠে পড়ে লেগেছে। বিশেষ করে চায়না মোবাইল প্রস্তুতকারক সংস্থা Redmi এক ধাপ এগিয়ে রয়েছে এই তালিকায়। সম্প্রতি সবাইকে অবাক করে দিয়ে বাজারের সেরা স্মার্টফোন লঞ্চ করেছে কোম্পানিটি। বিশেষজ্ঞরা মনে করছেন, Redmi Note 14 Pro Max হতে চলেছে সময়ের সেরা স্মার্ট ফোন।

Advertisements

5G নেটওয়ার্ক সমর্থন করতে সক্ষম এই স্মার্টফোনে আপনি 120Hz রিফ্রেশ রেট সমর্থন সহ একটি 6.9-ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে দেখতে পাবেন। যা 12GB RAM এবং 128GB/256GB স্টোরেজের সাথে বাজারে উপলব্ধ হবে। এখানেই শেষ নয়, শক্তিশালী এই ফোনটিতে 8,000mAh-এর শক্তিশালী ব্যাটারী প্যাক ব্যবহার করা হয়েছে।

Advertisements

Redmi Note 14 Pro Max স্মার্টফোনের যদি ক্যামেরার কথা বলি, তবে এটি DSLR-কে টক্কর দিতে সক্ষম। উল্লেখ্য, দুর্দান্ত এই স্মার্টফোনে আপনি 200 মেগাপিক্সেলের মেইন ক্যামেরা দেখতে পাবেন, এর পাশাপাশি আপনি একটি 32 মেগাপিক্সেল মাইক্রো ক্যামেরা এবং 16 মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা দেখতে পাবেন। এছাড়া সেলফি তোলার জন্য এই ফোনে একটি 64 মেগাপিক্সেল ক্যামেরাও পাওয়া যাবে। যদি দুর্দান্ত এই স্মার্টফোনের দামের কথা বলি, তবে ফার্স্ট চার্জিং সমর্থন সহ এই ফোনের দাম ভারতের বাজারে 36,999 টাকা ধার্য করা হয়েছে।

Advertisements