বাজারে আবার ফিরছে HTC U23 Pro, বিরাট ব্যাটারি ব্যাকআপের সঙ্গে থাকছে DSLR কোয়ালিটির ক্যামেরা

HTC U23 Pro 5G মোবাইল ফোন আবারও আন্তর্জাতিক মোবাইল বাজারে আলোচনায় উঠে এসেছে। শক্তিশালী ফিচারের সঙ্গে দামও অনেক কম। এইচটিসি ইউ২৩ প্রো ৫জি নতুন স্মার্টফোনে…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

HTC U23 Pro 5G মোবাইল ফোন আবারও আন্তর্জাতিক মোবাইল বাজারে আলোচনায় উঠে এসেছে। শক্তিশালী ফিচারের সঙ্গে দামও অনেক কম। এইচটিসি ইউ২৩ প্রো ৫জি নতুন স্মার্টফোনে ডিএসএলআর ক্যামেরা কোয়ালিটির সঙ্গে থাকছে শক্তিশালী ব্যাটারি ব্যাক আপ। আসুন জেনে নেওয়া যাক স্মার্টফোন সম্পর্কে আরও বিস্তারিত।

Advertisements

এইচটিসি ইউ২৩ প্রো স্মার্টফোনে পাওয়া ফিচারগুলোর কথা বলতে গেলে আপনি দেখতে পাবেন ৬.৮ ইঞ্চি সুপার অ্যামোলেড টাচ স্ক্রিন ডিসপ্লে। যা ১২০ গিগাহার্জ রিপ্লেসমেন্ট রেটের সাথে বাজারে পাওয়া যাবে। যার মধ্যে ১০৮০×২৪০০ পিক্সেল রেজোলিউশন দেখা যায়। ফোনটিকে স্মার্ট পারফরমেন্স সক্ষম করতে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ এর লেটেস্ট চিপসেট প্রসেসর দেওয়া হচ্ছে কোম্পানির পক্ষ থেকে। এই ফোন অপারেটিং সিস্টেমটি অ্যান্ড্রয়েড ১৩ এর উপর ভিত্তি করে কাজগুলি সম্পাদন করার জন্য ডিজাইন করা হয়েছে।

Advertisements

 

HTC U23 Pro 5G স্মার্টফোনে দীর্ঘ পাওয়ার ব্যাকআপ দেওয়ার জন্য লি-পো ৪৬০০ এমএএইচ-এর একটি শক্তিশালী ব্যাটারি ইনস্টল করা হয়েছে, যা চার্জ করার জন্য আপনাকে সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হচ্ছে। ফোনের কম্পার্টমেন্টে ইউএসবি টাইপ সি ক্যাবলের সাহায্যে ব্লুটুথ, ওয়াইফাই ও সিকিউরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হচ্ছে এর গ্রাহকদের। এইচটিসি ইউ ২৩ প্রো ৫ জি ক্যামেরার গুণমানও বেশ মনে ধরার মতো। স্মার্টফোনের মাধ্যমে করা যাবে দুর্দান্ত ফটোগ্রাফি। সংস্থাটি ফোনের পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ সহ ১০৮ এমপি প্রাইমারি ক্যামেরা সেন্সর দিচ্ছে।

এতে রয়েছে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা, ৫ মেগাপিক্সেল মাইক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। আপনি যদি এই এইচটিসি স্মার্টফোনটির দামের কথা বলেন তবে HTC U23 Pro 5G স্মার্টফোনটির দাম আনুমানিক ভারতীয় মুদ্রায় ২৯ হাজার ৯৯০ টাকা। স্মার্টফোনটি লঞ্চ হওয়ার পরেই দাম সম্পর্কে তথ্য অফিসিয়াল ওয়েবসাইটে জানাবো হবে।

Advertisements