শাড়ি পরে ছোট্ট মেয়ের অসাধারণ স্কেটিং দক্ষতা, মুড ভালো করতে চাইলে ভিডিওটি দেখুন

উৎসব যখন আসন্ন, কেরালার ভিডিওগুলি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে ক্রমাগত। এমনই একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হচ্ছে যেখানে শাড়ি পরিহিত একটি মেয়ে তার ব্যতিক্রমী এবং চমকপ্রদ স্কেটিং…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

উৎসব যখন আসন্ন, কেরালার ভিডিওগুলি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে ক্রমাগত। এমনই একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হচ্ছে যেখানে শাড়ি পরিহিত একটি মেয়ে তার ব্যতিক্রমী এবং চমকপ্রদ স্কেটিং দক্ষতা প্রদর্শন করছে। কেরালার মেয়েরা কাসাভু শাড়ি পরতে পছন্দ করে, বিশেষত গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে । কারণ এটি বিশেষ অনুষ্ঠানের জন্য একটি মূল্যবান পোশাক।

Advertisements

ইন্টারনেট প্রতিভাবান ব্যক্তিদের আরও দর্শকদের কাছে পৌঁছাতে সহায়তা করে । কারণ নেটিজেনরা এই ভিডিওগুলি দেখতে এবং সেগুলি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে শেয়ার করতে পছন্দ করে। সাম্প্রতিক ভাইরাল ভিডিওতে একটি মেয়েকে ব্যতিক্রমী এবং নিখুঁত স্কেটিং দক্ষতা প্রদর্শন করতে দেখা গেছে। মেয়েটির বয়স পাঁচ বছর এবং তার স্কেটিং দক্ষতা তার বয়সে চেয়ে অনেক এগিয়ে। সে তার নিরবচ্ছিন্ন চমৎকার দক্ষতা দিয়ে অনলাইনে রীতিমত সাড়া ফেলে দিয়েছে।

Advertisements

ভিডিওটিতে ছোট্ট মেয়েটির ওনাম সোয়াগ দেখা যাচ্ছে এবং ভিডিওটি দশ দিনব্যাপী ওনাম উৎসবের মূল দিন তিরুভোনাম-এ পোস্ট করা হয়েছে। তার নিখুঁত এবং অসাধারণ স্কেটিং দক্ষতা ইন্টারনেট জগতকে মুগ্ধ করছে। তার ঐতিহ্যবাহী পোশাক ভিডিওটিকে আরও মনোগ্রাহী করে তুলেছে।

ভিডিওটি একজন ফটোগ্রাফার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন এবং এটি একটি স্কেটপার্কে রেকর্ড করা হয়েছিল। নেটিজেনরা পোস্টের কমেন্ট সেকশনে ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন। এক ব্যবহারকারী লিখেছেন, ‘আজ আমি যে সব চমৎকার জিনিস দেখেছি তার মধ্যে এটাই সবচেয়ে চমৎকার জিনিস! শুভ ওনাম”। আরেকজন লিখেছেন, ‘ সত্যিকারের আনন্দ! আমি আশা করি ও চিরকাল এই স্বাধীনতা উপভোগ করতে পারবেন।’

 

View this post on Instagram

 

A post shared by Navaf Sharafudheen (@navaf__)

Advertisements