মারকাটারি ট্রেলার, সোশ্যাল মিডিয়ায় গোলাগুলি চালাচ্ছে শাহরুখের ‘জওয়ান’

টিজার দেখেই কিছুটা আভাস মিলেছিল, এবার চাক্ষুস প্রমাণ পেলেন দর্শকরা। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজ অবশেষে মুক্তি পেল 'জওয়ান' সিনেমার ট্রেলার। একপ্রকার মারকাটারি ট্রেলার বলছেন…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

টিজার দেখেই কিছুটা আভাস মিলেছিল, এবার চাক্ষুস প্রমাণ পেলেন দর্শকরা। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজ অবশেষে মুক্তি পেল ‘জওয়ান’ সিনেমার ট্রেলার। একপ্রকার মারকাটারি ট্রেলার বলছেন সকলে। এই অ্যাকশন প্যাকড সিনেমায় অভিনয় করছেন বহু তারকা। বলিউডের ‘কিং’ শাহরুখ খান থেকে শুরু করে প্রিয়মানি, দীপিকা পাডুকোন, নয়নতারা, সানা মালহোত্রা প্রমুখ।

Advertisements

আজ বৃহস্পতিবার শাহরুখ খান নিজেই সামাজিক মাধ্যমে এই সিনেমার ট্রেলার শেয়ার করেন। যারপর থেকে দর্শকদের মধ্যে চরম উন্মাদনা শুরু হয়েছে। পাঠান-এর পর শাহরুখের এই সিনেমা বক্স অফিসে কেমন চলে সেদিকে তাকিয়ে রয়েছেন সকলে। আসলে ভক্তরা অনেকদিন ধরে জওয়ানের ট্রেলারের জন্য অপেক্ষা করছিলেন, যা এখন শেষ। ‘জওয়ান’-এর ট্রেলার লঞ্চে শাহরুখের সঙ্গে ছিলেন তাঁর ম্যানেজার ও পরিচালক অ্যাটলি।

Advertisements

শাহরুখ খান, নয়নতারা ও বিজয় শেঠুপতি অভিনীত ‘জওয়ান’ আগামী ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এর আগে বুধবার চেন্নাইয়ে জওয়ানের গানের লঞ্চে অ্যাটলি, অনিরুদ্ধ রবিচন্দ্র, বিজয়, যোগী বাবু, সানিয়া মালহোত্রা এবং প্রিয়া মণি রাজের সঙ্গে উপস্থিত ছিলেন শাহরুখ। ‘জওয়ান’-এর ট্রেলার শুরু হয় শাহরুখ খানের বলিষ্ঠ কন্ঠ এবং অসাধারণ সংলাপ দিয়ে, তিনি বলেন, ‘একের পর এক যুদ্ধে পরাজিত এক রাজা ছিলেন। ক্ষুধার্ত, তৃষ্ণার্ত জঙ্গলে… আমি খুব রেগে গিয়েছিলাম।’

ট্রেলারে শাহরুখকে একাধিক লুকে দেখা যাচ্ছে। বিজয় শেঠুপতি, সানিয়া মালহোত্রা, নয়নতারা, দীপিকা পাড়ুকোন, সুনীল গ্রোভার থেকে শুরু করে ঋদ্ধি ডোগরা পর্যন্ত, ট্রেলারে তাদের ঝলক দেখা যায়। ‘জওয়ান’-এর গল্প আরও একবার দেশকে বাঁচানোর জন্য। কালীর (বিজয় শেঠুপতি) মতো অস্ত্র ব্যবসায়ীর হাত থেকে দেশকে বাঁচানোর পালা। তবে নায়কের স্টাইল এবার হবে একেবারেই আলাদা। ট্রেলারে শাহরুখ খানের দুটি লুক দেখা গেছে। টাক চেহারা, যেখানে তিনি মেট্রো ছিনতাই করেছেন, এছাড়া পুলিশের ইউনিফর্মেও দেখা গিয়েছে অভিনেতাকে।

Advertisements