মাত্র 19,000 টাকায় ইলেকট্রিক স্কুটার লঞ্চ করলো Jio! দুর্দান্ত এই সুযোগ হাতছাড়া করবেন না

ভারতের বাজারে অত্যাধুনিক বৈশিষ্ট্যের ইলেকট্রিক স্কুটার লঞ্চ করল রিলায়েন্স জিও। সম্প্রতি বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় এমনটাই দাবি করা হচ্ছে। সেখানে বলা হচ্ছে, অত্যাধুনিক বৈশিষ্টের সংমিশ্রণ সহ…

Published By: Saikat Sarkar | Published On:
Advertisements

ভারতের বাজারে অত্যাধুনিক বৈশিষ্ট্যের ইলেকট্রিক স্কুটার লঞ্চ করল রিলায়েন্স জিও। সম্প্রতি বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় এমনটাই দাবি করা হচ্ছে। সেখানে বলা হচ্ছে, অত্যাধুনিক বৈশিষ্টের সংমিশ্রণ সহ 15ই আগস্ট ভারতের বাজারে লঞ্চ হয়েছে Jio Electric Scooter। যার প্রাথমিক মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র 19,000 টাকা। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় আরও দাবি করা হচ্ছে, দুর্দান্ত এই ইলেকট্রিক স্কুটারটি অনলাইনে বুকিং করা যাচ্ছে। চলুন আজকের নিবন্ধে জেনে নেওয়া যাক পুরো তথ্য-

Advertisements

যদি দুর্দান্ত এই গাড়িটির অবাক করা বৈশিষ্ট্য সম্পর্কে বলি তবে জানলে অবাক হবেন যে, লিথিয়াম আয়ন ব্যাটারী যুক্ত Jio Electric Scooter টি এক চার্জে সর্বোচ্চ 75KM রাস্তা অতিক্রম করতে সক্ষম হবে। এছাড়া নতুন এই ইলেকট্রিক স্কুটার 10টি ভিন্ন রঙে ভারতের বাজারে উপলব্ধ হবে বলে জানানো হয়েছে কোম্পানির তরফ থেকে। তাছাড়া অন্যান্য ইলেকট্রিক স্কুটারের সমস্ত প্রকার অত্যাধুনিক বৈশিষ্ট্য সংযুক্ত করা হয়েছে বলেও দাবি করা হচ্ছে।

Advertisements

কিভাবে কিনবেন Jio Electric Scooter?

মিডিয়ার দেওয়া তথ্য অনুসারে Jio Electric Scooter কিনতে হলে প্রথমে আপনাকে অনলাইনে নাম নথিভুক্ত করতে হবে। এর জন্য আপনাকে জিও-র ওয়েবসাইটে গিয়ে ছোট্ট একটি আবেদন পত্র পূরণ করতে হবে। এরপর আবেদন পত্রটি সম্পন্ন হলেই জিও-র তরফ থেকে একটি রেজিস্ট্রেশন নম্বর প্রদান করা হবে আপনাকে। যে রেজিস্ট্রেশন নম্বারটি নিয়ে আপনাকে পার্শ্ববর্তী Jio Store-এ যেতে হবে এবং সেখানে নির্ধারিত মূল্য পরিশোধ করতে হবে। এরপর স্বল্প সময়ের ব্যবধানে আপনি আপনার পছন্দের ইলেকট্রিক স্কুটার ডেলিভারি পাবেন।

সতর্কতা: আজকাল সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়ানো জিও ইলেকট্রিক স্কুটার সম্পর্কে সমস্ত তথ্য মিথ্যে এবং ভুয়া। কারণ, এখনও পর্যন্ত কোম্পানির তরফ থেকে এ বিষয়ে কোনো রকম বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়নি।

Advertisements