পেটিএমের চেয়ে সস্তায় রিচার্জ, হাতের কাছেই রয়েছে সহজ উপায়

আপনি যদি জিও রিচার্জ করার কথা ভাবেন তবে আমরা আপনাকে কিছু জিনিস সম্পর্কে বলতে যাচ্ছি। এর সাহায্যে আপনি পেটিএমের চেয়ে সস্তায় রিচার্জ করতে পারবেন। এখন…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

আপনি যদি জিও রিচার্জ করার কথা ভাবেন তবে আমরা আপনাকে কিছু জিনিস সম্পর্কে বলতে যাচ্ছি। এর সাহায্যে আপনি পেটিএমের চেয়ে সস্তায় রিচার্জ করতে পারবেন। এখন এমন পরিস্থিতিতে, আপনার মনে প্রশ্ন জাগছে যে কোন অ্যাপসটি দিয়ে আপনি কম দামে রিচার্জ করতে পারেন, তখন আমরা আপনাকে এই সম্পর্কে বলতে যাচ্ছি। আসুন বিস্তারিতভাবে ব্যাখ্যা করা যাক।

Advertisements

অনেকেই মাই জিও অ্যাপ ব্যবহার করেন, কিন্তু তার সবচেয়ে বড় সুবিধা হল এখানে কোনও কনভেন্যান্স ফি নেই। আপনি যদি কোনও রিচার্জ করেন তাহলে খুব বেশি সমস্যায় পড়তে হবে না। এর সঙ্গে সঙ্গে রিচার্জও করা হয়। এই বিষয়ে জিও-র তরফে একটি নতুন বিজ্ঞপ্তিও জারি করা হয়েছে।

Advertisements

এছাড়া রিচার্জের জন্যও প্রচুর অফার দেওয়া হচ্ছে, আপনি যদি এটি ক্রমাগত ব্যবহার করেন তবে আপনি অনেক সুবিধা পেতে পারেন। কারণ এর থেকে আপনিও আলাদা ছাড় পাবেন। এটিও আপনার জন্য একটি ভাল বিকল্প হতে পারে। অন্যদিকে পেটিএম এবং ফোনপেও তার আউটলেটগুলি রিচার্জ করার অতিরিক্ত ফি নেওয়া শুরু করেছিল।

 

আপনি যদি রিচার্জ করার কথা ভাবেন তবে আপনার বিশেষ কিছু করার দরকার নেই। আপনাকে সাধারণ অ্যাপে যেতে হবে এবং আপনি রিচার্জের বিকল্পও পাবেন। এটিতে যাওয়ার পরে, আপনাকে আপনার মোবাইল নম্বরটি প্রবেশ করতে হবে। এটি করার পরে, সমস্ত বিবরণ আপনার সামনে খুলবে। এর পর রিচার্জের পরিমাণ নির্ধারণ করতে হবে। এর সাথে আপনি রিচার্জে প্রাপ্ত সমস্ত অফারও দেখতে পাবেন। অর্থাৎ, কী কী সুবিধা পেতে চলেছেন।

Advertisements