দৈনিক ২.৫ জিবি নেটের সঙ্গে আনলিমিটেড কলিং, ফ্রি টিভি-সিনেমা, দুর্দান্ত রিচার্জ প্ল্যান এনেছে Jio

রিলায়েন্স জিওর রিচার্জ প্ল্যান মধ্যবিত্তদের জন্য বেশ সাশ্রয়ী প্রমাণিত হচ্ছে। যার ফলে ব্যবহারকারীরা এখনও জিওর সার্ভিস ব্যবহার করা পছন্দ করছেন। রিলায়েন্স জিও কোম্পানির একাধিক প্ল্যান…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

রিলায়েন্স জিওর রিচার্জ প্ল্যান মধ্যবিত্তদের জন্য বেশ সাশ্রয়ী প্রমাণিত হচ্ছে। যার ফলে ব্যবহারকারীরা এখনও জিওর সার্ভিস ব্যবহার করা পছন্দ করছেন। রিলায়েন্স জিও কোম্পানির একাধিক প্ল্যান রয়েছে। আপনি জিও থেকে ১১ টাকা থেকে ২৯৯৯ টাকা পর্যন্ত প্ল্যান দেখতে পাবেন।

Advertisements

জিওর বেশিরভাগ প্ল্যানে আপনাকে আনলিমিটেড কলিং, ফ্রি এসএমএস এর সুবিধার পাশাপাশি হাই স্পিড ডেটার সুবিধা প্রদান করা হয়। আপনি যদি রিলায়েন্স জিওর গ্রাহক হন এবং আপনি নিজের জন্য একটি নতুন ও দুর্দান্ত প্ল্যানের সন্ধানে থেকে থাকেন তবে আজ আমরা আপনার জন্য একটি খুব সাশ্রয়ী মূল্যের প্ল্যান নিয়ে এসেছি। এই প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন ২.৫ জিবি ডেটা দেওয়া হচ্ছে।

Advertisements

রিলায়েন্স জিওর এই প্ল্যানে ব্যবহারকারীরা ৩০ দিন পর্যন্ত ভ্যালিডিটি পাবেন। প্ল্যানে মোট ৭৫ জিবি ডেটা দেওয়া হচ্ছে। প্রতিদিন ডেটা শেষ হয়ে যাওয়ার পরে, গতি ৬৪ কেবিপিএসে হ্রাস পায়। এই প্ল্যানে যোগাযোগের জন্য সমস্ত নেটওয়ার্কে সীমাহীন কলিং অফার রয়েছে। এ ছাড়া প্রতিদিন ১০০টি এসএমএস বিনামূল্যে দেওয়া হচ্ছে এই প্ল্যানে। জিওর এই প্ল্যানে গ্রাহকদের জিও টিভি, জিও সিনেমা, জিও নিউজ, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউডের সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে।

Jio

জিওর ২৬৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে গ্রাহকরা ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাবেন। এভাবে আপনি মোট ৪২ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। প্ল্যান চলাকালীন আনলিমিটেড কলিং এবং কথা বলার জন্য প্রতিদিন ১০০ টি এসএমএসও দেওয়া হচ্ছে। সবচেয়ে ভাল দিক হল এটি জিও টিভি, জিও সিনেমা, জিও নিউজ, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউডের সাবস্ক্রাইব করা হচ্ছে। দৈনিক ডেটা শেষ হয়ে যাওয়ার পরে, গতি ৬৪ কেবিপিএসে কমিয়ে দেওয়া হয়।

Advertisements