জলের দরে বুক করতে পারবেন গ্যাস সিলিন্ডার, এই উপায়ে বুক করলে পাবেন ডিসকাউন্ট

ক্রমাগত মুদ্রাস্ফীতির কারণে মধ্যবিত্ত পরিবারের নাভিশ্বাস ওঠার মতো অবস্থা। এমন পরিস্থিতিতে গ্যাস সিলিন্ডারের দাম বেড়ে যাওয়ায় মানুষের বাড়ির বাজেট সব ওলটপালট হয়ে যাচ্ছে। কিন্তু তা…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

ক্রমাগত মুদ্রাস্ফীতির কারণে মধ্যবিত্ত পরিবারের নাভিশ্বাস ওঠার মতো অবস্থা। এমন পরিস্থিতিতে গ্যাস সিলিন্ডারের দাম বেড়ে যাওয়ায় মানুষের বাড়ির বাজেট সব ওলটপালট হয়ে যাচ্ছে। কিন্তু তা সত্ত্বেও মানুষের বাড়িতে রান্নার জন্য এলপিজি গ্যাসের ব্যবহার উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। সময়ে সময়ে গ্যাস সিলিন্ডার শেষ হয়ে গেলে সিলিন্ডার বুক করতে হয়। গ্যাস সিলিন্ডার বুক করা মানেই মোটা টাকার ধাক্কা। তবে অন্য একটা উপায় রয়েছে। এই উপায় গ্যাস সিলিন্ডার বুক করলে খরচ কিছুটা কম হবে।

Advertisements

ডিজিটাল যুগে অনলাইনে অনেক কাজ হয়। এমন পরিস্থিতিতে অনলাইনেও এলপিজি গ্যাস সিলিন্ডার বুকিং করা যাবে। অনলাইনে সিলিন্ডার বুকিংয়ের মাধ্যমে, লোকেরা তাদের বাড়িতে সিলিন্ডার বুক করতে পারে এবং অনলাইনে অর্থ প্রদান করতে পারে। অনলাইনে সিলিন্ডার বুকিং করে মানুষ অনেক সুবিধা পেয়ে থাকে। অনলাইনে অর্থ প্রদান করার সময় অনেক অ্যাপ্লিকেশন ডিসকাউন্ট কুপন বা ক্যাশব্যাকও দেয়। যেটা ব্যবহার করলে গ্যাস সিলিন্ডারের মোট দামের ওপর পাওয়া যেতে পারে আকর্ষনীয় ছাড়। যার ফলে একজন গ্রাহককে সিলিন্ডারের খুব কম দাম দিতে হয়। এই ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক কত হতে পারে? এটা নির্ভর করে অ্যাপের ওপর। যার মাধ্যমে সিলিন্ডার বুক করা হচ্ছে।

Advertisements

LPG gas Cylinder booking

অনলাইনে গ্যাস সিলিন্ডার বুক করার কিছু বৈশিষ্ট্য:-

• অনলাইন বুকিংয়ের জন্য কোনও অতিরিক্ত অর্থ প্রদান করা হয় না।

• এটি একটি খুব নিরাপদ এবং সুবিধাজনক উপায়।

• গ্যাস এজেন্সিতে যাওয়া বা বিতরণ কেন্দ্রে যাওয়ার কোনো ঝামেলা নেই।

• সিলিন্ডারটি যে কোনও সময় যে কোনও জায়গায় বুক করা যেতে পারে।

• আপনি সহজেই অর্থ প্রদান করতে পারেন।

• এতে ডেলিভারি ট্র্যাকিং সার্ভিসও রয়েছে।

Advertisements