9-সিটের ধ্বংসাত্মক SUV লঞ্চ করলো মাহিন্দ্রা, দেখে নিন দাম এবং আশ্চর্যজনক ফিচার্স

ছোট গাড়ি নিয়ে খেলা করার দিন শেষ। ভারতের বাজারে এবার নিজেদের ড্যাশিং গাড়ি লঞ্চ করে দিল মহেন্দ্রা এন্ড মাহিন্দ্রা। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি,…

Published By: Saikat Sarkar | Published On:
Advertisements

ছোট গাড়ি নিয়ে খেলা করার দিন শেষ। ভারতের বাজারে এবার নিজেদের ড্যাশিং গাড়ি লঞ্চ করে দিল মহেন্দ্রা এন্ড মাহিন্দ্রা। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, বিগত কয়েক বছরে SUV সেগমেন্টের গাড়ির চাহিদা তীব্র গতিতে বৃদ্ধি পেয়েছে। বিষয়টি মাথায় রেখে সম্প্রতি ভারতীয় গাড়ি নির্মাণ সংস্থা মহিন্দ্রা 9-সিটার SUV লঞ্চ করেছে। উল্লেখ্য, Mahindra Bolero 9 seater SUV গাড়িটি লঞ্চ হওয়ার পর থেকে তীব্রভাবে আলোচনায় উঠে এসেছে গাড়িপ্রেমীদের দ্বারা। পাশাপাশি এর চাহিদাও ধরা পড়েছে চোখে পড়ার মতো।

Advertisements

মূলত, Mahindra Bolero 9 seater SUV গাড়ির ড্যাশিং লুক এবং অবিশ্বাস্য ফির্চাস দেখে মুগ্ধ হয়েছেন গাড়ি-প্রেমীরা। তাছাড়া ভারতের বাজারে সবথেকে কম মূল্যে 9-সিটার অফার করছে একমাত্র মহেন্দ্রা। ফলে স্বাভাবিকভাবেই গাড়িটি কেনার জন্য লাইন দিচ্ছেন গ্রাহকরা।

Advertisements

যদি Mahindra Bolero 9 seater SUV গাড়িটির অবিশ্বাস্য বৈশিষ্ট্য সম্পর্কে বলি, তবে প্রথমেই আসে এর শক্তিশালী ইঞ্জিনের কথা। জানলে অবাক হবেন, Mahindra Bolero 9 seater SUV গাড়িটিতে 2.2 লিটারের শক্তিশালী ডিজেল ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 120 bhp শক্তি এবং 280 nm টর্ক জেনারেট করতে সক্ষম। শুধু তাই নয়, শক্তিশালী এই ইঞ্জিনটি 5-স্পিড গিয়ার বক্স দ্বারা নিয়ন্ত্রিত হয়।

এছাড়া যদি শক্তিশালী এই গাড়িটির অন্যান্য বৈশিষ্ট্যের কথা বলি, তবে গাড়িটি লিটার প্রতি তেলে 14 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম হবে বলে জানানো হয়েছে কোম্পানির তরফ থেকে। এছাড়া 11.59 লাখ টাকার এই গাড়িতে আপনি পাওয়ার উইন্ডোজ, পাওয়ার লক, ইলেকট্রনিক ব্রেকফোর্স ডিস্ট্রিবিউশন (EBD), অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম (ABS), রিয়ার পার্কিং সেন্সর এবং ডুয়াল এয়ারব্যাগ সহ আরও একাধিক বৈশিষ্ট্য দেখতে পাবেন।

Advertisements