সাশ্রয়ী মূল্যের MPV লঞ্চ করল Maruti, মাত্র 5 লাখে কিনুন 26KM মাইলেজের এই বিধ্বংসী গাড়ি

ভারতের বাজারে সবচেয়ে কম মূল্যের MPV গাড়ি লঞ্চ করেছে Maruti Suzuki। গাড়িটির অবিশ্বাস্য বৈশিষ্ট্য এবং সাশ্রয়ী মূল্য Innova গাড়ির চেয়েও গ্রাহকদের কাছে আকর্ষণীয় হয়ে উঠেছে।…

Published By: Saikat Sarkar | Published On:
Advertisements

ভারতের বাজারে সবচেয়ে কম মূল্যের MPV গাড়ি লঞ্চ করেছে Maruti Suzuki। গাড়িটির অবিশ্বাস্য বৈশিষ্ট্য এবং সাশ্রয়ী মূল্য Innova গাড়ির চেয়েও গ্রাহকদের কাছে আকর্ষণীয় হয়ে উঠেছে। শুধু তাই নয়, দুর্দান্ত মাইলেজ এবং নাম মাত্র মেনটেনেন্স খরচ হবে মারুতির এই ধ্বংসাত্মক গাড়িতে। শুরুতেই আমরা আপনাদের জানিয়ে রাখি, বিগত কয়েক দশক ধরে ভারতীয়দের জন্য একের পর এক দামদার গাড়ি লঞ্চ করেছে সংস্থাটি। যাদের স্ট্যান্ডার বৈশিষ্ট্য এবং শক্তিশালী ইঞ্জিন বেশ পছন্দ করেছেন গাড়ি প্রেমীরা।

Advertisements

আজ আমরা আপনাদের সামনে মারুতির যে শক্তিশালী গাড়িটির কথা বলতে চলেছি সেটি কিনতে আপনাকে খরচ করতে হবে মাত্র 5.25 লাখ টাকা। আর গাড়িটির অবিশ্বাস্য বৈশিষ্ট্য আপনাকে বিশেষভাবে আকর্ষণ করবেন। আজ্ঞে হ্যাঁ, সম্প্রতি সংস্থাটি তাদের আপডেট Maruti Suzuki Eeco লঞ্চ করেছে ভারতের বাজারে। আর লঞ্চ হওয়ার পর থেকে এর আকর্ষণীয় বৈশিষ্ট্য গ্রাহকদের কাছে রীতিমতো জনপ্রিয় করে তুলেছে গাড়িটিকে।

Advertisements

আপনারা জানলে অবাক হবেন, এই নিয়ে 13 বার আপডেট হল Maruti Suzuki Eeco। যদি শক্তিশালী এই গাড়িটির ইঞ্জিন সম্পর্কে বলি, তবে এতে 1.2 লিটারের কে-সিরিজ্যুয়েল জেট ডুয়াল ভিভিটি বিদ্যুৎ ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। শক্তিশালী এই ইঞ্জিনটি 89 bhp পাভার এবং 113 Nm টর্ক জেনরেট করতে সক্ষম। শুধু তাই নয়, 5-স্পিড গিয়ার বক্সের দ্বারা ইঞ্জিনটি নিয়ন্ত্রিত হয়। এছাড়া নতুন Maruti Suzuki Eeco গাড়িতে কিছু বৈশিষ্ট্য আপডেট করা হয়েছে। এই আপডেটগুলির মধ্যে রয়েছে একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, একটি নতুন স্টিয়ারিং হুইল, এসির জন্য রোটারি কন্ট্রোল এবং একটি আপগ্রেড করা কেবিন হিটার। যা গাড়িটিকে গ্রাহকদের কাছে বেশ আকর্ষণীয় করে তুলেছে।

Advertisements