‘কালাকান্দ’ রিলিজ হতেই ভিউজের ঝড়, আরও একবার হিট নিরহুয়া-আম্রপালি জুটি

কালাকান্দ মুভি ইউটিউবে দারুণ ঝড় তুলছে। ভোজপুরি সিনেমার জুবিলি তারকা ও সাংসদ দীনেশ লাল যাদব নিরহুয়া এবং ইউটিউব কুইন আম্রপালি দুবে 'কালাকান্দ' ছবিতে মুখ্য ভূমিকায়…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

কালাকান্দ মুভি ইউটিউবে দারুণ ঝড় তুলছে। ভোজপুরি সিনেমার জুবিলি তারকা ও সাংসদ দীনেশ লাল যাদব নিরহুয়া এবং ইউটিউব কুইন আম্রপালি দুবে ‘কালাকান্দ’ ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন। এই সম্পূর্ণ সিনেমাটি ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডস ভোজপুরির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। এই ছবির মাধ্যমে দীনেশ লাল যাদব নিরহুয়া, আম্রপালি দুবে একত্রিত হয়েছেন দর্শকদের বিনোদন দিতে।

Advertisements

দীনেশ লাল যাদব নিরহুয়া এবং আম্রপালি দুবে দুর্দান্ত অভিনয় দিয়ে হৃদয় জয় করেছেন। এই ছবির গল্পটাও বেশ ইন্টারেস্টিং। জীবন সংগ্রামের সঙ্গে জড়িত এই ছবিতে রয়েছে প্রেম, ঘৃণা, রোমান্স, অ্যাডভেঞ্চার এবং হাসির এক অতুলনীয় ককটেল। ছবির গল্প-চিত্রনাট্য খুব মজার হলেও এর গান ও সুরও খুব মিষ্টি। উত্তরপ্রদেশের সোনভদ্রে হয়েছে ছবির শ্যুটিং।

Advertisements

সেন্সর বোর্ড থেকে ইউ/এ সার্টিফিকেট পাওয়া বহু প্রতীক্ষিত ভোজপুরি ছবি ‘কালাকান্দ’-এর গল্প অনেকটাই অন্যরকম। এতে দীনেশ লাল যাদব নিরহুয়া একটি ফার্মে কাজ করা এক যুবকের চরিত্রে অভিনয় করছেন, কিন্তু হঠাৎ তার বাবা মারা যান। বাবার স্বপ্ন ছিল তার কালাকান্দ মিষ্টির দোকানটি আবার চালু করা। কিন্তু দোকান, খামার এবং বাড়িতে লক্ষ লক্ষ টাকার ঋণ রয়েছে। যা শোধ না করে দোকান খোলা যায় না। অন্যদিকে ঘরের নানা সমস্যায় জড়িয়ে চাকরিও হারান তিনি। তার শহুরে বান্ধবীও ছেড়ে চলে যায়। এখন সেই যুবকের কাছে আত্মহত্যা করা ছাড়া আর কোনও উপায় নেই। এরপর আম্রপালি দুবের এন্ট্রি।

Advertisements