আইফোনের সঙ্গে টক্কর নেওয়ার মতো ফোন, বাছাই করা সেরা ফিচার ফোনে

অসাধারণ ফিচার লুক ডিজাইনের দিক থেকে আইফোনের তুলনায় বাজারে কোনো স্মার্টফোন নেই। যার কারণে আইফোনের সঙ্গে পাল্লা দিতে গ্রাহকদের জন্য ভালো ফিচারের ফোন বাজারে ছাড়ছে…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

অসাধারণ ফিচার লুক ডিজাইনের দিক থেকে আইফোনের তুলনায় বাজারে কোনো স্মার্টফোন নেই। যার কারণে আইফোনের সঙ্গে পাল্লা দিতে গ্রাহকদের জন্য ভালো ফিচারের ফোন বাজারে ছাড়ছে অনেক প্রতিষ্ঠান। এই পর্বে আইফোনের সঙ্গে পুরোপুরি টক্কর দিচ্ছে এমন একটি ফোন লঞ্চ করেছে পুরনো ফোন নির্মাতা প্রতিষ্ঠান নকিয়া। কোম্পানির এই ফোনটি আইফোনের মতোই। যার মধ্যে স্পেসিফিকেশন এবং ফিচারগুলোও সিলেক্টিভ।

Advertisements

আসলে, আমরা Nokia Magic Max 2023 ফোনের কথা বলছি, যা কোম্পানির দীর্ঘ প্রতীক্ষিত ফোন। ফোনটিতে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে দেখতে পাবেন। টাচ স্ক্রিনকে আরও দর্শনীয় করে তুলতে দেওয়া হয়েছে ১২০ গিগাহার্টজের রিফ্রেশ রেট। ডিসপ্লের নিরাপত্তার জন্য কলিং গরিলা গ্লাস ৭ এর সুরক্ষা ব্যবস্থা রেখেছে প্রতিষ্ঠানটি।

Advertisements

নকিয়া ম্যাজিক ম্যাক্স ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ ৫জি লেটেস্ট প্রসেসর চিপসেট ইনস্টল করেছে প্রতিষ্ঠানটি। ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম যাতে আগামী ২ বছর আপডেট ও টেকনিক্যাল সিকিউরিটি আপডেট পাওয়া যাবে। নকিয়া ম্যাজিক ম্যাক্স 8 জিবি / 128 জিবি পাওয়া যায়। ১২ জিবি/ ১৬ জিবি র ্যাম ও ২৫৬ জিবি/৩ জিবি র ্যাম 512 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজে লঞ্চ করা হয়েছে। দামও তার র্যাম এবং অভ্যন্তরীণ স্টোরেজ অনুসারে পরিবর্তিত হয়।

Nokia Magic Max 5G

Nokia Magic Max 2023 শক্তিশালী ক্যামেরা কোয়ালিটি অফার করে মূল ক্যামেরা হিসাবে। আপনি একটি 144-মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর দেখতে পাবেন, অন্য ক্যামেরাটি 64MP + 48MP ক্যামেরা সেন্সর পাবেন।

Advertisements