এবার স্মার্টফোনের দামে কিনুন ইলেকট্রিক স্কুটার, Ola-র অহংকার ভাঙতে বাজারে আসছে TVS iQube

দিনের পর দিন জ্বালানি তেলের উর্ধ্বমূল্যের কারণে বর্তমানে ভারতীয় বাজারে ইলেকট্রিক স্কুটারের চাহিদা বেড়েই চলেছে। TVS, Ather Energy, Ola Electric, Hero Electric-এর মতো কোম্পানিগুলো ইলেকট্রিক…

Published By: Saikat Sarkar | Published On:
Advertisements

দিনের পর দিন জ্বালানি তেলের উর্ধ্বমূল্যের কারণে বর্তমানে ভারতীয় বাজারে ইলেকট্রিক স্কুটারের চাহিদা বেড়েই চলেছে। TVS, Ather Energy, Ola Electric, Hero Electric-এর মতো কোম্পানিগুলো ইলেকট্রিক স্কুটার সেগমেন্টে বিগত কয়েক বছর ধরে ভালো কাজ করছে। পাশাপাশি একাধিক নতুন কোম্পানি তাদের দুর্দান্ত ইলেকট্রিক স্কুটারের মাধ্যমে ভারতীয় বাজারে পরিচিত হয়ে উঠছে। আজকের নিবন্ধে আমরা আপনাদের এমন একটি ইলেকট্রিক স্কুটারের সাথে পরিচয় করিয়ে দিতে চলেছি, যার অবিশ্বাস্য ফির্চাস দেখে অবাক হবেন আপনিও।

Advertisements

আজ্ঞে হ্যাঁ, ভারতের বাজারে সদ্য লঞ্চ হওয়া TVS-এর অত্যাধুনিক ইলেকট্রিক স্কুটার TVS iQube ইতিমধ্যে তার দুর্দান্ত বৈশিষ্ট্যের কারণে জায়গা করে নিতে শুরু করেছে গ্রাহকদের মনে। দুর্দান্ত ডিজাইনের পাশাপাশি এই ইলেকট্রিক স্কুটারে 4.56 kWh-এর শক্তিশালী ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে। কোম্পানির তরফে জানানো হয়েছে, শক্তিশালী এই ব্যাটারী প্যাক একবার সম্পূর্ণ চার্জে সর্বোচ্চ 200 কিলোমিটার দূরত্ব অতিক্রম করতে সক্ষম। তাছাড়া অন্যান্য ইলেকট্রিক স্কুটারের ন্যায় সমস্ত অত্যাধুনিক বৈশিষ্ট্যের পাশাপাশি 17.78 সেমি টাচস্ক্রিন ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার দেখতে পাবেন এই স্কুটারে।

Advertisements

শক্তিশালী বৈশিষ্ট্যের এই দুর্দান্ত ইলেকট্রিক স্কুটারের যদি দামের কথা বলি, তবে TVS iQube-এর দাম 87,691 টাকা থেকে 1.5 লক্ষ টাকা পর্যন্ত হয়। এখানে আশ্চর্য হওয়ার কিছুই নেই। যদি দুর্দান্ত এই বাইকটি ক্রয় করতে চান, সেক্ষেত্রে প্রায় সম্পূর্ণ টাকা কিস্তিতে পরিশোধ করার সুযোগ পাবেন আপনি। মাত্র 20,000 হাজার টাকা ডাউন পেমেন্টে এই ইলেকট্রিক স্কুটারটি ক্রয় করতে পারবেন আপনি। এরপর 9 শতাংশ সুদের হারে 36 মাসের জন্য মাসিক 2,153 টাকার সহজ কিস্তিতে বাকি টাকা পরিশোধ করতে পারবেন।

Advertisements