এবার বাইকের দামে কিনুন Mini SUV, ভারতের বাজারে রাজত্ব করতে এসে গেল Tata Nano EV

জ্বালানি তেলের উর্ধ্বমূল্যের কারণে দুশ্চিন্তায় রয়েছেন? তবে আজকের নিবন্ধটি হতে চলেছে সম্পূর্ণ আপনার জন্য। আজ আমরা এই নিবন্ধে এমন একটি শক্তিশালী গাড়ির সাথে আপনাদের পরিচয়…

Published By: Saikat Sarkar | Published On:
Advertisements

জ্বালানি তেলের উর্ধ্বমূল্যের কারণে দুশ্চিন্তায় রয়েছেন? তবে আজকের নিবন্ধটি হতে চলেছে সম্পূর্ণ আপনার জন্য। আজ আমরা এই নিবন্ধে এমন একটি শক্তিশালী গাড়ির সাথে আপনাদের পরিচয় করিয়ে দিতে চলেছি, যেটি জলের দরে কিনতে পারবেন সাথে থাকবে না কোন জ্বালানি তেলের খরচ। আজ্ঞে হ্যাঁ, ভারতের সবচেয়ে বড় গাড়ি নির্মাণ সংস্থা টাটা মোটরস ভারতের বাজারে তাদের নতুন গাড়ি আগমনের ইঙ্গিত দিয়েছে। মনে করা হচ্ছে, খুব শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ করা হবে টাটা ন্যানোর ইলেকট্রিক ভার্সন।

Advertisements

ইতিমধ্যে বিভিন্ন মিডিয়ায় বদৌলতে নতুন টাটা ন্যানো ইলেকট্রিক ভার্সন গাড়ির একাধিক বৈশিষ্ট্য প্রকাশ্যে এসেছে। যেখানে দাবি করা হচ্ছে, মাত্র 5 লাখ টাকায় ক্রয় করা যাবে টাটার এই Mini SUV। নিবন্ধের শুরুতে যদি গাড়িটির মাইলেজ সম্পর্কে বলি, তবে দুটি ভ্যারিয়েন্টে লঞ্চ করা হচ্ছে Tata Nano EV। যেখানে 19kWh-এর শক্তিশালী ব্যাটারি বিকল্পে 250 কিলোমিটার মাইলেজ এবং 24kWh-এর শক্তিশালী ব্যাটারি বিকল্পে 315 কিলোমিটার পর্যন্ত মাইলেজ পাবেন গ্রাহকরা।

Advertisements

এছাড়া যদি গাড়িটির অত্যাধুনিক বৈশিষ্ট্যের কথা বলি, তবে এই গাড়িতে আপনি পাওয়ার স্টিয়ারিং, ফ্রন্ট পাওয়ার উইন্ডোজ, মাল্টি-ইনফরমেশন ডিসপ্লে, অ্যান্ড্রয়েড অটো, ব্লুটুথ, 6 স্পিকার, এসি, মাল্টি-ইনফরমেশন ডিসপ্লে এবং রিমোট লকিং সিস্টেম, অ্যাপল কারপ্লে কানেক্টিভিটি সহ 7-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেমের মতো বৈশিষ্ট্যগুলি পাবেন। গাড়ি বিশেষজ্ঞরা মনে করছেন, এটাই হতে চলেছে বিশ্বের সবচেয়ে সস্তার সেরা ইলেকট্রিক গাড়ি। যা একটি সুপার বাইকের দাম ক্রয় করতে পারবেন গ্রাহকরা।

Advertisements