A টু Z সব কিছু রয়েছে এই ফোনে, DSLR কোয়ালিটি ক্যামেরার সঙ্গে দারুণ প্রসেসর, দাম শুনলে আপনিও কিনতে চাইবেন

OnePlus Nord 2T 5G স্মার্টফোনকে কেন্দ্র করে হইচই পড়ে গিয়েছে রীতিমতো। কারণ এই স্মার্টফোনে সেরা মানের ক্যামেরা, ব্যাটারি এবং প্রসেসর। সেই সঙ্গে এই স্মার্টফোনের দামও…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

OnePlus Nord 2T 5G স্মার্টফোনকে কেন্দ্র করে হইচই পড়ে গিয়েছে রীতিমতো। কারণ এই স্মার্টফোনে সেরা মানের ক্যামেরা, ব্যাটারি এবং প্রসেসর। সেই সঙ্গে এই স্মার্টফোনের দামও খুব কম রাখা হয়েছে।

Advertisements

OnePlus Nord 2T 5G স্মার্টফোনের সেলফি ক্যামেরা অসাধারণ। ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা। পাশাপাশি এই মোবাইল ফোনের পিছনে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ইনস্টল করা হয়েছে এবং এছাড়াও এই মোবাইল ফোনে ১৬ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের পাশাপাশি ৮ মেগাপিক্সেল মাইক্রো লেন্স দেওয়া হয়েছে, যার ছবি খুবই ভালো মানের।

Advertisements

এই স্মার্টফোনে রয়েছে খুব ভালো মানের ডিসপ্লে। কোম্পানির পক্ষ থেকে দেওয়া হয়েছে ৬.৪৩ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে এবং এই মোবাইল ফোনটিকে সুরক্ষিত রাখতে এতে গরিলা গ্লাস লাগানো হয়েছে। এই মোবাইল ফোনে আপনাকে ১০৮০×২৪০০ পিক্সেল রেজোলিউশন দেওয়া হয়েছে, যাতে আপনার স্মার্টফোন বেশ ভালোভাবে কাজ করে। ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি গ্লোবাল ভ্যারিয়েন্টটি অ্যান্ড্রয়েড ১২-এ চলবে অক্সিজেন ওএস ১২.১ এর উপর ভিত্তি করে।

OnePlus Nord 2T 5G

ওয়ানপ্লাস নর্ড ২টি স্মার্টফোনে থাকবে ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। এর রিফ্রেশ রেট সাপোর্ট ৯০ হার্জ। ফোনটির ডিসপ্লে এইচডিআর১০+ সাপোর্টে আসবে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনশন ১৩০০ এসওসি চিপসেট সাপোর্টে পাওয়া যাবে। ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। ফোনটিতে ৫০ মেগাপিক্সেলের মূল ক্যামেরা থাকতে পারে। এ ছাড়া ৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৩৫৫ সেন্সর সাপোর্ট করা হয়েছে। পাশাপাশি ফোনটিতে ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর সাপোর্ট দেওয়া হবে। ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি স্মার্টফোনে থাকবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সাপোর্ট। এতে রয়েছে ৮০ ওয়াট সুপারভোক চার্জিং সাপোর্ট। ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি এর ৮ জিবি RAM এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ওয়ানপ্লাসের অফিসিয়াল সাইটে ২৮,৯৯৯ টাকা।

Advertisements