৩০ মিনিটে ফুল চার্জ, আইফোনকে টেক্কা দেওয়ার মতো ফোন, অথচ কিনতে পারবে সবাই

আন্তর্জাতিক ফোন বাজারে এমন অনেক ফোন প্রস্তুতকারক কোম্পানি রয়েছে যারা আইফোনকে টক্কর দেওয়ার কথা বলে থাকে। কিন্তু সত্যি কি টক্কর তারা দিতে পারে? সম্প্রতি একটি…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

আন্তর্জাতিক ফোন বাজারে এমন অনেক ফোন প্রস্তুতকারক কোম্পানি রয়েছে যারা আইফোনকে টক্কর দেওয়ার কথা বলে থাকে। কিন্তু সত্যি কি টক্কর তারা দিতে পারে? সম্প্রতি একটি কোম্পানি খুব তাড়াতাড়ি সাধারণ মানুষের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছে, সেটা হল ওয়ান প্লাস। অনেকের ধারণা ওয়ান প্লাস পারবে আইফোনকে টক্কর দিতে। যদি আপনার বাজেট খুব কম হয় এবং আপনি একটি ভাল স্মার্টফোন কিনতে চান তাহলে আপনি ওয়ানপ্লাসের স্মার্টফোনের কথা বিবেচনা করতে পারেন। আজ আমরা আপনাকে এমনই একটি স্মার্টফোন সম্পর্কে বলতে যা প্রথম দেখাতেই আপনার পছন্দ হয়ে যাবে।

Advertisements

ফ্লিপকার্টের ওয়েবসাইটে OnePlus Nord 2T Smartphone দেখতে পাবেন, ভারতীয় মুদ্রায় যার মূল্য ২৮ হাজার ৯৯০ টাকা। এছাড়াও আপনার যদি ফেডারেল ব্যাংকের ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড উপলব্ধ থাকে তবে আপনি এই ফোনের ওপর হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। দুর্দান্ত এই স্মার্টফোনের ভিতরে পাবেন ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, আর সেটা প্রোটেকশন দেওয়ার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ দিচ্ছে কোম্পানি।

Advertisements

মোবাইল RAM এবং ইন্টারনাল স্টোরেজও দামের সঙ্গে সামঞ্জস্য রেখে ভালো দেওয়া হয়েছে। এই ফোনে আপনি পেয়ে যাবেন ১২৮ জিবি+ ৮ জিবি RAM ও ২৫৬ জিবি + ১২ জিবি RAM ও ইন্টারনাল স্টোরেজ অপশনের সুবিধা।

OnePlus Nord 2T 5G

OnePlus Nord 2T স্মার্টফোনে আপনি ৪ হাজার ৫০০ এমএএইচ এর একটি বড় ব্যাটারি পাবেন এবং এটি চার্জ করার জন্য এতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রদান করা হয়েছে কোম্পানির পক্ষ থেকে। যা আপনার মোবাইলকে ৩০ মিনিটের মধ্যে চার্জ করে দিতে পারবে। পাশাপাশি অন্যান্য ফিচারের মধ্যে ব্লুটুথ, ওয়াইফাই এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে ফোনটিতে।

Advertisements