বড় স্ক্রিনের সঙ্গে বড় ব্যাটারি-ফোন মেমোরি, দাম শুনলে এক্ষুণি দোকানে ছুটবেন

ওয়ানপ্লাস তার সাশ্রয়ী মূল্যের ফোন OnePlus Nord CE 3 Lite ভারতে লঞ্চ করেছে। ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইটে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর এবং ১৬…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

ওয়ানপ্লাস তার সাশ্রয়ী মূল্যের ফোন OnePlus Nord CE 3 Lite ভারতে লঞ্চ করেছে। ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইটে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর এবং ১৬ গিগাবাইট পর্যন্ত RAM। ফোনটি দুটি রঙে পাওয়া যাবে। এতে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ফাস্ট চার্জিং সাপোর্ট। আসুন জেনে নেওয়া যাক ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট মোবাইলের স্পেসিফিকেশন ও ফিচার সম্পর্কে।

Advertisements

এই মোবাইলে ইউএফএস ২.২ স্টোরেজ এবং ৮ জিবি পর্যন্ত RAM এর সাথে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সাপোর্ট রয়েছে। RAM ভার্চুয়ালি ১৬ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। নিরাপত্তার জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সাপোর্টও পাওয়া যাবে নতুন এই স্মার্টফোনটি। কানেক্টিভিটির জন্য ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট স্মার্ট ফোনে রয়েছে ৫জি, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.৩, জিপিএস/এ-জিপিএস। এ-জিপিএস, জিপিএস এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট সাপোর্ট করে।

Advertisements

oneplus nord ce 3 lite

OnePlus Nord CE 3 Lite স্মার্ট ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। সেই সঙ্গে দেখা যাবে ৬৭ ওয়াটের সুপারভোক ফাস্ট চার্জিং সাপোর্ট। ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট মোবাইলটি ১৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

ওয়ানপ্লাসের এই মোবাইলে রয়েছে ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে, যা ১,৮০০ x ২,৪০০ পিক্সেল রেজোলিউশনের সাথে আসে। ডিসপ্লের সঙ্গে ১২০ হার্জের রিফ্রেশ রেট দেওয়া হয়েছে। ডিসপ্লেটিতে ৬৮০ নিটের ব্রাইটনেস এবং ২৪০ হার্জের টাচ স্যাম্পলিং রেট রয়েছে। ওয়ানপ্লাস মোবাইল প্রসেসরের জন্য ৬ এনএম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর ব্যবহার করেছে। ফোনের ভিতিত্র অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেনওএস ১৩ সাপোর্ট পাওয়া যাবে।

Advertisements