রোজের সমস্যা থেকে ৫ সেকেন্ডে মুক্তি, যেখানে খুশি ব্যবহার করুন, খাবার থাকবে টাটকা

প্যাকেট খোলা এবং বন্ধ করা একটা ঝামেলার কাজ। বাড়ির কাজে হোক কিংবা বাইরে কোথাও ঘুরতে গিয়ে, প্যাকেটের দরকার সব জায়গায়। প্যাকেটের মধ্যে থাকা কোনো কিছু,…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

প্যাকেট খোলা এবং বন্ধ করা একটা ঝামেলার কাজ। বাড়ির কাজে হোক কিংবা বাইরে কোথাও ঘুরতে গিয়ে, প্যাকেটের দরকার সব জায়গায়। প্যাকেটের মধ্যে থাকা কোনো কিছু, বিশেষ করে খাবার, হওয়ার সংস্পর্শে এলে খারাপ হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে। কিন্তু সব সময় এয়ার টাইট করে বন্ধ করা সম্ভব নয়। প্যাকেট হাতে করে বন্ধ করলেও সেটা এয়ার টাইট হয় না। রোজের এই সমস্যার সমাধান করতেই আজকের এই প্রতিবেদন।

Advertisements

ছোট সিলিং মেশিনের সাহায্যে আপনি মাত্র কয়েক মিনিটের মধ্যে বাড়িতে রাখা যে কোনও খোলা প্যাকেট সিল করতে পারেন। এবং এই যন্ত্র আপনার সাথে যে কোনও জায়গায় নিয়েও যেতে পারবেন। এটি এতটাই হালকা এবং কমপ্যাক্ট যে আপনি ভ্রমণের সময়ও এটি আপনার সাথে ক্যারি করতে পারবেন। আপনিও যদি প্রায়শই প্যাকেট খোলার পরে প্যাকেটে রাখা পণ্যগুলি নষ্ট হয়ে যাওয়ার ভয়ে থাকেন তবে ২৭০ টাকার এই মেশিনটি আপনার জন্য কার্যকরী হতে চলেছে।

Advertisements

অ্যামাজন ইন্ডিয়াতে থেকে Home Appliances Bag Sealer Heat Seal কেনা যাবে। এটি ব্যবহার করাও খুব সহজ এবং খুব বেশি জায়গা নেয় না। প্রফেশনাল হিট সিলার সহজেই প্লাস্টিকের ব্যাগ পুনরায় সিল করে দিতে পারবে। যার ফলে এতে উপস্থিত খাবার ব্যাকটেরিয়ার সংস্পর্শে আসতে বাধা পায়। টাচলেস ভ্যাকুয়াম সিলিং মেশিন ফয়েল হিট সিল ব্যাগ, প্লাস্টিক স্ন্যাক ব্যাগ, ভ্যাকুয়াম ফুড স্টোরেজ ব্যাগ, ফুড প্যাকেজ ব্যাগে কাজ করা যেতে পারে। এতে ব্যাটারি লাগানোর পর সিলারটি ৫ সেকেন্ড ধরে রাখতে হবে এবং তারপর ব্যাগের পাশে স্লাইড করতে হবে। তাহলেই ফের সিল নিয়ে যাবে খোলা প্লাস্টিকের ব্যাগ।

Bag Sealer Heat Seal

আপনি এটি আপনার রান্নাঘর বা বাড়ির যে কোনো জায়গায়, ভ্রমণের সময় ব্যবহার করতে পারবেন। যন্ত্রটির একপাশে একটি ভ্যাকুয়াম সিলার, অন্য দিকে একটি কাটার, দ্রুত সিল এবং কাটার জন্য ব্যবহৃত হয়। এ ছাড়া নিচের দিকে থাকা সেফটি ক্যাপ আনলক করতে হবে।

Advertisements