স্বপ্না চৌধুরীকে কড়া টক্কর, রচনার এই নাচ দেখে সবাই বেকাবু

ভারতে এখন অনেক নৃত্যশিল্পী এবং গায়ক রয়েছেন যারা মানুষের হৃদয়ে রাজত্ব করছেন। এখন নৃত্যশিল্পীরা শুধু বলিউডেই সীমাবদ্ধ নন, এ ছাড়া একাধিক রানী বিভিন্ন ইন্ডাস্ট্রিতে মানুষের…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

ভারতে এখন অনেক নৃত্যশিল্পী এবং গায়ক রয়েছেন যারা মানুষের হৃদয়ে রাজত্ব করছেন। এখন নৃত্যশিল্পীরা শুধু বলিউডেই সীমাবদ্ধ নন, এ ছাড়া একাধিক রানী বিভিন্ন ইন্ডাস্ট্রিতে মানুষের হৃদয়ে রাজত্ব করছেন। সেটা ভোজপুরি ইন্ডাস্ট্রি হোক বা হরিয়ানভি জগত, যা সবাইকে ভাবতে বাধ্য করছে। তাই আজ আমরা হরিয়ানভি জগতের কথা বলছি।

Advertisements

হরিয়ানভি জগতে একাধিক নৃত্যশিল্পী ও গায়ক আছেন যিনি সবার হৃদয় ও মনকে শাসন করছেন। যাই হোক, এই ইন্ডাস্ট্রিতে প্রথম নাম আসে স্বপ্না চৌধুরীর, কিন্তু এখন তা হয় না। এই পৃথিবীতে এমন অনেক রানী আছেন যারা মানুষের হৃদয় ও মনকে শাসন করছেন। সেটা সুনিতা বেবি হোক বা রচনা তিওয়ারি ও গোরি নাগোরি।

Advertisements

এদিকে, রচনা তিওয়ারির একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমবর্ধমান ভাইরাল হচ্ছে, যেখানে তিনি তার দুর্দান্ত নাচ দিয়ে সবাইকে ভাবতে বাধ্য করছেন। রচনা তিওয়ারির ঠুমকে দেখে ভক্তদের ভিড়ও অনিয়ন্ত্রিত হয়ে উঠছে, যা না দেখলে বিশ্বাস করতে মন চাইবে না। হরিয়ানভি নৃত্যশিল্পী রচনা তিওয়ারির ইউটিউব ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় এখন খুব হিট হচ্ছে, যা সবাইকে ভাবতে বাধ্য করছে। আপনি যদি তার ইউটিউব ভিডিও না দেখে থাকেন তবে আপনি আসলে কিছুই দেখননি।

ভাইরাল হওয়া এই ভিডিওতে রচনা তিওয়ারিকে মঞ্চে নাচতে দেখা যাচ্ছে। এই ভিডিও প্রকাশ হওয়ার পর থেকে এখনো সমানভাবে জনপ্রিয়। তার উপর নোটের প্রচুর বৃষ্টিও হয়। বয়স্ক লোকেরাও নিজেদের ওপর থেকে নিয়ন্ত্রণ হারাতে শুরু করেন।

Advertisements