চলে এসেছে Realme কোম্পানির সেরা Smartphone, দাম কমই, ফিচার দেখে কিনে নিন

গত কয়েক বছর ধরে রিয়েলমি ভারতীয় বাজারে একের পর এক ফোন লঞ্চ করে চলেছে। যা সবাই খুব পছন্দ করে, সেই সাথে তাদের ফোনগুলোও খুব ভালো…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

গত কয়েক বছর ধরে রিয়েলমি ভারতীয় বাজারে একের পর এক ফোন লঞ্চ করে চলেছে। যা সবাই খুব পছন্দ করে, সেই সাথে তাদের ফোনগুলোও খুব ভালো ফিচার নিয়ে আসে। যার ফলে কোম্পানির ফোন অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে। বিক্রি ভালোই হচ্ছে বলে শোনা যায়। তাই রিয়েলমি এখন বাজারে তার অসাধারণ এবং সস্তা ফোনটি নিয়ে আসার জন্য প্রস্তুত বলে খবর পাওয়া যাচ্ছে। সেটাও যারা খুব দামি ফোন কিনতে পারেন না তাদের জন্য। কোম্পানির নতুন এই ফোনটি নিয়ে গুঞ্জন অনেক দিন ধরেই। ফোনটা দারুণ কিছু হবে বলে অনেকে আশা করছেন। তাই আসুন আর্টিকেলে এই ফোনের ফিচারগুলো সম্পর্কে আপনাদের বলি।

Advertisements

রিয়েলমি এখন বাজারে তার সবচেয়ে সস্তা ফোনটি নিয়ে আসার কথা জানিয়েছে। এটি দেখার মতো হতে চলেছে কারণ এই ফোনটিতে ভাল বৈশিষ্ট্যগুলির সাথে এই ফোনটির দামও খুব কম। যার কারণে সবাই এখন সহজেই এই ফোনটি কিনতে পারে, তাই আসুন আমরা আপনাকে বলি যে এই ফোনে আমরা ৬.৭ ইঞ্চি দুর্দান্ত ডিসপ্লে পেতে যাচ্ছি। সেই সঙ্গে আপনি এই ফোনে খুব ভাল ক্যামেরা কোয়ালিটি পেতে চলেছেন। যার কারণে এই ফোন থেকে খুব ভাল ছবি তুলতে পারবেন।

Advertisements

রিয়েলমি ১০ প্রো ৫ জিতে আপনাকে সেলফির জন্য 16 মেগাপিক্সেল ক্যামেরাও দেওয়া হয়েছে। পেছনে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং দুই মেগাপিক্সেলের মাইক্রো সেন্সর লেন্স সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্সও দেখতে পাবেন।

 

রিয়েলমি ১০ প্রো ৫জি এখন বাজারে এসেছে, যা খুবই অসাধারণ একটি ফোন হতে যাচ্ছে। এবং সবাই এই ফোনটি খুব পছন্দ করতে পারে । কারণ এই ফোনে আপনি একাধিক ফিচার দেখতে পাবেন। এই ফোনে খুব ভালো ব্যাটারি ব্যাকআপ পেতে পারেন। ফোনটি চার্জ করার জন্য আপনি একটি ৬৭ ওয়াট সুপার ফাস্ট চার্জারও দেখতে পাবেন, এর স্টোরেজ ছাড়াও আপনি ৮ জিবি RAM এবং ২৫৬ গিগাবাইট স্টোরেজের বিকল্পটি দেখতে পাবেন। যদি আপনি এই ফোনের দামের কথা বলেন তবে আপনি এই ফোনটি কিনতে পাবেন মাত্র ২৪ হাজার ৯৯৯ টাকায়। চাইলে আপনি কিস্তিতে কিনতে পারবেন।

Advertisements