লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গে বিক্রি হয়ে গেল রেডমির সব ফোন, দাম ও ফিচার শুনলে আপনিও অর্ডার করবেন

এই মাসের শুরুতে রেডমি ঘোষণা করেছিল যে প্রথম বিক্রয়ের সময় রেডমি ১২ সিরিজের ৩০০,০০০ এরও বেশি ইউনিট বিক্রি হয়েছিল। বিক্রির এই হিসেবের মধ্যে ধরা হয়েছিল…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

এই মাসের শুরুতে রেডমি ঘোষণা করেছিল যে প্রথম বিক্রয়ের সময় রেডমি ১২ সিরিজের ৩০০,০০০ এরও বেশি ইউনিট বিক্রি হয়েছিল। বিক্রির এই হিসেবের মধ্যে ধরা হয়েছিল অ্যামাজন ইন্ডিয়া, ফ্লিপকার্ট, Mi.com এবং রিটেইল স্টোরের কথায়। বিভিন্ন জায়গায় থেকে Redmi টুয়েলভ সিরিজের যে কটা ফোন বিক্রি হয়েছিল সেই হিসেবটা তুলে ধরা হয়েছিল কোম্পানির ঘোষণায়। রেডমি ১২ ৫জি স্মার্টফোনটি অ্যামাজন ইন্ডিয়ার সর্বাধিক বিক্রিত ৫জি স্মার্টফোন হয়ে উঠেছে।

Advertisements

মাত্র ২৪ ঘণ্টার মধ্যে নতুন বাজেটের ৫জি ফোনটির রেকর্ড সংখ্যক সেট বিক্রি হয়ে যায় এই ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে। Redmi এর এই ডিভাইসটির জন্য সারা দেশ থেকে অর্ডার দেওয়া হয়েছিল, যার মধ্যে ভারতে ৯ হাজার ৫০০ টিরও বেশি পিন কোড রয়েছে। এটি স্পষ্টভাবে দেখিয়ে দিচ্ছে যে Redmi 12 5G ফোনটি ১০ হাজার টাকার সেগমেন্ট থেকে ১৫ হাজার সেগমেন্ট দামের ৫ জি ফোনগুলির বিভাগে অন্যতম হিট হয়ে উঠেছিল গ্রাহকদের মধ্যে। রেডমি ১২ ৫ জি-র বেস মডেল, ৪ জিবি RAM + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম শুরু হচ্ছে মাত্র ১০,৯৯৯ টাকা থেকে। ব্যবহারকারীরা ৬ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্ট ১২,৪৯৯ টাকায় এবং ৮ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্ট ১৪,৪৯৯ টাকায় এই ফোন কিনতে পারবেন।

Advertisements

Redmi অফিসিয়াল ওয়েব সাইট থেকে ফোনটি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। সেখানে ফোনটির সঙ্গে সম্পর্কিত কিছু স্পেসিফিকেশনের বিবরণ শেয়ার করেছে কোম্পানি। রেডমি ১২ ৫জি এলইডি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ বাজারে ছাড়া হয়েছে। এছাড়াও, এতে ফিল্ম ফিল্টার সহ একটি ৫০এমপি প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে গ্রাহকদের জন্য।

Redmi 12 5G

ওয়েবসাইটে দেওয়া ফোনটির ছবি অনুযায়ী, রেডমি ১২ ৫জি ফোনটিতে রয়েছে ক্রিস্টাল গ্লাস ডিজাইন, যাতে রয়েছে রেইনবোর ঝলক। দীর্ঘ মেয়াদের জন্য এই ফোনে থাকছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং পাঞ্চ হোল কাট আউট।

Advertisements