দারুণ ব্যাটারির সঙ্গে ব্যাপক স্টোরেজ অপশন, রেডমির এই ফোন কিনলে অন্য কোথাও আর তাকাতে হবে না

আগামী দিনে ভারতীয় বাজারে একাধিক দুর্দান্ত স্মার্টফোন আনতে চলেছে Redmi। সম্প্রতি টেক প্রেমীদের মধ্যে আলোচনার অন্যতম বিষয় হয়ে উঠেছে Redmi Note 11T Lite স্মার্টফোন। এতে…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

আগামী দিনে ভারতীয় বাজারে একাধিক দুর্দান্ত স্মার্টফোন আনতে চলেছে Redmi। সম্প্রতি টেক প্রেমীদের মধ্যে আলোচনার অন্যতম বিষয় হয়ে উঠেছে Redmi Note 11T Lite স্মার্টফোন। এতে বেশ কিছু সেরা বৈশিষ্ট্য দেখতে পাবেন। আপনিও যদি এই চমৎকার স্মার্টফোনের ফিচারগুলো সম্পর্কে জানতে চান, তাহলে শুরু থেকে শেষ পর্যন্ত এই আর্টিকেলটি পড়ুন।

Advertisements

অত্যাধুনিক এই স্মার্টফোন দেখতে পাবেন ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে যার রিফ্রেশ রেট ৯০ হার্জ। পাশাপাশি জানা যাচ্ছে, শক্তিশালী এই স্মার্টফোনের ভেতরে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ অক্টাকোর ৫ জি প্রসেসর দেখা যাবে। এ ছাড়া আপনি যদি অপারেটিং সিস্টেমের কথা বলেন, তাহলে এতে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisements

Redmi note 11T Lite

 

ফিচারের মতো দুর্দান্ত এই স্মার্টফোনের স্টোরেজ ক্যাপাসিটি বেশ ভালো। ফোনে আপনি পাবেন ৬৪ জিবি + ৪ জিবি RAM, ৬৪ জিবি + ৬ জিবি RAM, ১২৮ জিবি + ৬ জিবি RAM এবং ১২৮ জিবি + ৮ জিবি RAM ও ইন্টারনাল স্টোরেজ অপশন।

এতে আপনি ডাবল ক্যামেরার সেটআপ দেখতে পাবেন। এর মেইন ক্যামেরা হবে ৫০ মেগাপিক্সেল এবং এর পাশাপাশি দেখা যাবে ৮ মেগাপিক্সেলের আরেকটি ক্যামেরা। অন্য দিকে সেলফি ক্যামেরার জন্য পাবেন ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এই স্মার্টফোনে আপনি পাবেন ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের বড় ব্যাটারি। সেই সঙ্গে ৩৩ ওয়াট সুপার ফাস্ট চার্জারের সুবিধাও দেওয়া হচ্ছে এই শক্তিশালী স্মার্টফোনে। সেই সঙ্গে ব্লুটুথ ওয়াইফাই এর মতো ফিচার দেখতে পাবেন।

Advertisements