একদিন চার্জ দিকে চলবে ২ দিন, অত্যাধুনিক প্রযুক্তির সঙ্গে বাজারের সেরা বাজেট ফোন এনেছে Redmi

সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, রেডমি কোম্পানি তাদের সর্বশেষ ৫জি স্মার্টফোন Redmi Note 12 Pro 5G উন্মোচন করেছে। এই ফোনে রয়েছে অত্যন্ত আধুনিক স্পেসিফিকেশন এবং অসাধারণ ক্যামেরা…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, রেডমি কোম্পানি তাদের সর্বশেষ ৫জি স্মার্টফোন Redmi Note 12 Pro 5G উন্মোচন করেছে। এই ফোনে রয়েছে অত্যন্ত আধুনিক স্পেসিফিকেশন এবং অসাধারণ ক্যামেরা কোয়ালিটির। ৫জি কানেক্টিভিটির সাথে এই রেঞ্জে বাজারে একাধিক কোম্পানির সস্তা স্মার্টফোনের রয়েছে। তবে এই ফোন বাকিদের চেয়ে অনেক ভাল বলে মনে করা হয়। আপনি যদি সম্প্রতি কম বাজেটের মকধ্যে স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন তাহলে রেডমি নোট ১২ প্রো ৫জি স্মার্টফোনটি আপনার জন্য অনেক ভাল বিকল্প হয়ে উঠতে পারে।

Advertisements

ক্যামেরার কোয়ালিটির কথা বলতে গেলে, নতুন সেগমেন্ট এবং আধুনিক প্রযুক্তির সাথে আপনি রেডমি নোট ১২ প্রো ৫জি স্মার্টফোনে ৫০ মেগাপিক্সেলের শক্তিশালী প্রাইমারি ক্যামেরা পাবেন, যার সাথে আরও ভাল ক্যামেরা সাপোর্ট দেওয়ার জন্য ৮ মেগাপিক্সেল আল্ট্রা রিয়ার ক্যামেরা এবং একটি দুই মেগাপিক্সেল সমর্থিত ক্যামেরাও ইনস্টল করেছে কোম্পানি। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য রেডমি নোট ১২ প্রো ৫জি স্মার্টফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও পাবেন।

Advertisements

 

রেডমি নোট ১২ প্রো ৫জি-তে থাকবে ৬.৬৭ ইঞ্চি ওএলইডি স্ক্রিন, এ ছাড়া এতে পাবেন ১২০ হার্জের রিফ্রেশ রেট। এর সাথে আপনি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর পেয়ে যাবেন। এছাড়াও এই ফোনের অন্যতম ভালো দিক ৪৯০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারি, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জার দিয়ে মাত্র ৫০ মিনিটে চার্জ করতে পারে। কলিং টাইমের দুই দিন পর্যন্ত সহজেই চার্জ থাকে ফোনে।

অত্যাধুনিক প্রযুক্তি ও নতুন সেগমেন্টের রেডমি নোট ১২ প্রো ৫জি স্মার্টফোনটি ৬ জিবি RAM ও ১২৮ জিবি রম স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে প্রায় ২৩,৯৯৯ টাকায় লঞ্চ করেছে কোম্পানি।

Advertisements