একবার চার্জ দিলে চলবে টানা ৩ দিন, সঙ্গে ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা, সেরা ফোন লঞ্চ করছে Redmi

চমৎকার ক্যামেরা কোয়ালিটি এবং অসাধারণ ফিচারের ভারতীয় বাজারে একাধিক স্মার্টফোন লঞ্চ হয়েছে সম্প্রতি। বিভিন্ন ব্র্যান্ডের পক্ষ থেকে নজরকাড়া কিছু স্মার্টফোন অফার করা হচ্ছে। এই অবস্থায়…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

চমৎকার ক্যামেরা কোয়ালিটি এবং অসাধারণ ফিচারের ভারতীয় বাজারে একাধিক স্মার্টফোন লঞ্চ হয়েছে সম্প্রতি। বিভিন্ন ব্র্যান্ডের পক্ষ থেকে নজরকাড়া কিছু স্মার্টফোন অফার করা হচ্ছে। এই অবস্থায় কোন ফোনটি বেছে নেওয়া উচিৎ সেটা অনেকেই ঠিক করে উঠতে পারেন না। আপনার এই সমস্যা দূর করার জন্য আজকের এই প্রতিবেদন।

Advertisements

সম্প্রতি স্মার্টফোন নির্মাতা রেডমি নতুন সেগমেন্ট এবং আধুনিক প্রযুক্তি নিয়ে তাদের নতুন স্মার্টফোন Redmi Note 14 Pro Max ম্যাক্স লঞ্চ করার সিদ্ধান্ত নিয়েছে। ফোনটি ২০০ মেগাপিক্সেলের শক্তিশালী ক্যামেরা কোয়ালিটির কারণে বাজারে পাওয়া অন্যান্য স্মার্টফোনের তুলনায় অনেক ভালো বলে মনে করা হচ্ছে। চলতি বছরে যারা কম বাজেটে ভালো স্মার্টফোন কেনার কথা ভাবছেন, তাদের জন্য এই স্মার্টফোনটি অনেক ভালো বিকল্প হয়ে উঠতে পারে।

Advertisements

রেডমি নোট ১৪ প্রো ম্যাক্স স্মার্টফোনে ৮০০০ এমএএইচ এর একটি শক্তিশালী ব্যাটারি ব্যবহার করেছে কোম্পানি। যার সাহায্যে এই স্মার্টফোনটি একবারের ফুল চার্জে প্রায় তিন দিন নির্বিঘ্নে চলতে সক্ষম হবে। এটি নতুন এই স্মার্টফোনের অন্যতম বড় ফিচার। এই ফিচার যুক্ত একাধিক ফোন বাজারে থাকলেও সেগুলোর দাম বেশি হতে পারে। কিংবা হয়তো অন্য কোনো ভালো ফিচার ডিভাইসে তেমন একটা থাকে না। Redmi Note 14 Pro Max এর ক্ষেত্রে ব্যাপারটা তেমন নয়।

অত্যাধুনিক প্রযুক্তির রেডমি নোট ১৪ প্রো ম্যাক্স স্মার্টফোনে পাবেন ২০০ মেগাপিক্সেলের শক্তিশালী প্রাইমারি ক্যামেরা, যার সঙ্গে রয়েছে ৩২ মেগাপিক্সেলের মাইক্রো সেন্সর এবং ১৬ মেগাপিক্সেল সাপোর্টেড সেন্সর। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য রেডমি নোট ১৪ প্রো ম্যাক্সে ৬৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাও দেওয়া হয়েছে। যার ফলে ভালো সেলফি এবং ভিডিও কলিং করার সুবিধা আর বেড়ে যায়।

Redmi note 14 pro max

১২ জিবি RAM এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এই স্মার্টফোনটি প্রায় ৩৬ হাজার ৯৯৯ টাকা দামে লঞ্চ করতে পারে কোম্পানি। এত কিছু ফিচার এবং কোয়ালিটির সঙ্গে সামঞ্জস্য রেখে এটি হয়ে উঠতে পারে আপনার ব্যবহার করা অন্যতম সেরা স্মার্টফোন।

Advertisements