এই নাচ দেখে ঘুম উড়ে যাওয়ার যোগাড়, মঞ্চে উঠে সুনীতা যা করলেন সবাই অবাক

আপনি নিশ্চয়ই অনেক হরিয়ানভি গান শুনেছেন এবং সেগুলোতে প্রচুর নাচ দেখেছেন। এই শিল্পে প্রতিযোগিতা এতটাই বৃদ্ধি পেয়েছে যে আজকাল সবাই একে অপরের সাথে প্রতিযোগিতা করছে…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

আপনি নিশ্চয়ই অনেক হরিয়ানভি গান শুনেছেন এবং সেগুলোতে প্রচুর নাচ দেখেছেন। এই শিল্পে প্রতিযোগিতা এতটাই বৃদ্ধি পেয়েছে যে আজকাল সবাই একে অপরের সাথে প্রতিযোগিতা করছে বলে মনে হয়। এদিকে তরুণ হার্টথ্রব সুনীতা বেবির একটি নাচের ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোল করছে।

Advertisements

আসলে সাদা কুর্তি পরিহিত সুনীতা বেবি মঞ্চে এত জোরালোভাবে নাচছিলেন যে সেখানে দর্শকদের ভিড় ছিল। প্রতিবারের মতো এবারও সুনীতা তার দর্শকদের আকৃষ্ট করতে নতুন কিছু নিয়ে এসেছেন। এবারও একই রকম, ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে নৃত্যশিল্পী সুনীতাকে কীভাবে চোখের অঙ্গভঙ্গি, ঠোঁটের সৌন্দর্য দিয়ে দর্শকদের হৃদয় হরণ করছেন।

Advertisements

এখন এটা দেখে বৃদ্ধ ও তরুণদের ঘুম উড়ে যাওয়ার যোগাড় হয়েছে। সুনীতা বেবি যে গানে নাচছেন তা হল ‘তু দেখা যোগী’ নামের একটি হরিয়ানভি লেটেস্ট গান। এখন ইউটিউবে আগুনের মতো ভাইরাল হচ্ছে এই ভিডিওগুলো। যা সবাই দেখতে পছন্দ করে। গানটি দেখে তাদের ভক্তরা আবারও তাদের প্রিয় এই শিল্পীর ভালোবাসতে চলেছেন। আপনিও যদি সুনীতা বেবির এই নাচের ভিডিওটি দেখেন, তাহলে নিশ্চই চোখ ফেরাতে পারবেন না।

নৃত্যশিল্পী সুনীতার ভাইরাল হওয়া এই ভিডিওটি এখনও পর্যন্ত ৭২৫,০০০ বার দেখা হয়েছে। যার উপর প্রচুর লাইক ও কমেন্ট পড়েছে এই ভিডিওতে। শুধু তাই নয়, সুনীতা বেবির কিছু ভক্ত আছেন যারা ইনস্টাগ্রামে তাকে প্রচুর ফলো করেন এবং তার প্রতিটি ক্রিয়াকলাপের উপর নজর রাখেন। যাইহোক, লোকেরা তাকে খুব ভালবাসে এবং প্রশংসা করে।

Advertisements