Tadap 2 Web Series , নতুন মাসের শুরু থেকেই রোম্যান্স বাড়ছে হুহু করে

স্ক্রিন দুনিয়ায় কার্যত বিপ্লব এনেছিল OTT প্ল্যাটফর্মগুলো। Netflix, Hoichoi সহ একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম সাধারণ মানুষকে উপহার দিয়েছে একের পর এক হিট সিরিজ। করোনা অতিমারী…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

স্ক্রিন দুনিয়ায় কার্যত বিপ্লব এনেছিল OTT প্ল্যাটফর্মগুলো। Netflix, Hoichoi সহ একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম সাধারণ মানুষকে উপহার দিয়েছে একের পর এক হিট সিরিজ। করোনা অতিমারী এবং লকডাউন জমানা থেকে শুরু হয়েছিল ওয়েব সিরিজের এই জমানা। শহরের বিভিন্ন অংশে ছেয়ে গিয়েছিল বড় বড় পোস্টারে। লকডাউন উঠে যাওয়ার পর থেকে ওয়েব সিরিজে ধীরে ধীরে কমতে শুরু করেছে দর্শক সংখ্যা। পশ্চিম দেশের পাশাপাশি ভারতেও এখন আগের থেকে ওয়েব সিরিজ দেখার চল কমেছে বলে মনে করা হচ্ছে। অনেক ওয়েব সিরিজ প্রকাশক কোম্পানি বদল করেছে নিজেদের গ্রাহক ধরে রাখার পরিকল্পনা। এর মধ্যেও রয়েছে ব্যতিক্রমী। Atrangii এমন একটি প্ল্যাটফর্ম যেখানে দর্শক রয়েছে দিনের পর দিন। সৌজন্যে তাদের বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ।

Advertisements

Advertisements

Atrangii, নামটাই যেন যথেষ্ট। এই শব্দ শুনলে অনেকের চোখের সামনে হয়তো ভেসে উঠবে একের পর এক ওয়েব সিরিজ। ধারাবাহিকভাবে নেট নাগরিকদের একাংশের এন্টারটেইনমেন্টের সমস্ত রসদ যুগিয়ে চলেছে উল্লু। একের পর এক বোল্ড ওয়েব সিরিজ পাবলিশ হয়েছে এই OTT প্ল্যাটফর্মে। যত দিন যাচ্ছে ততই বেড়ে চলেছে প্রোডাকশনের সংখ্যা। সম্প্রতি Atrangii-র পক্ষ থেকে আরও একটি নতুন ওয়েব সিরিজ প্রকাশ করা হয়েছিল। ওয়েব সিরিজটি রিলিজ হওয়ার পর থেকে ঢুকে পড়ে নেটিজেনদের একাংশের হিট লিস্টের মধ্যে। যাইহোক, Atrangii-র ওয়েব সিরিজ মানে দর্শকরা জানেন তার কনটেন্ট কী হতে পারে। স্টোরি লাইন অবশ্যই থাকে এবং সেটা যে অডিয়েন্স ইঞ্জেজিং স্টোরি লাইন হয় সেটা বলাই বাহুল্য। থ্রিল থাকে গল্পে। তবে দর্শকরা সবাই হয়তো রহস্য, রোমাঞ্চ খুঁজতে উল্লুর ওয়েব সিরিজ দেখেন না।

Advertisements