লাফিয়ে-লাফিয়ে শেয়ারের দাম বাড়ছে এই কোম্পানির, মাত্র 15 টাকা বিনিয়গে পাবেন 10 থেকে 50 গুন রিটার্ন

বর্তমানে ভারতীয় তরুণ-তরুণীদের নতুন আয়ের উৎস হয়ে দাঁড়িয়েছে শেয়ার মার্কেট। বিগত কয়েক বছরে প্রভূত উন্নতি ঘটেছে এই বিশেষ দিক থেকে। বিভিন্ন কোম্পানির শেয়ার গ্রহণ করে…

Published By: Saikat Sarkar | Published On:
Advertisements

বর্তমানে ভারতীয় তরুণ-তরুণীদের নতুন আয়ের উৎস হয়ে দাঁড়িয়েছে শেয়ার মার্কেট। বিগত কয়েক বছরে প্রভূত উন্নতি ঘটেছে এই বিশেষ দিক থেকে। বিভিন্ন কোম্পানির শেয়ার গ্রহণ করে যেমন লাভবান হয়েছেন একাধিক ভারতীয় ঠিক তেমনি একাধিক কোম্পানিতে বিনিয়োগ করে পথে বসেছেন অনেকেই। শেয়ার বাজারে নিজেদের সর্বস্ব বিনিয়োগ করার পূর্বে বিনিয়োগকারীকে অবশ্যই কোম্পানি সম্পর্কে সকল তথ্য জেনে তবেই চরম পদক্ষেপ গ্রহণ করা উচিত বলে মনে করেন বিশেষজ্ঞরা।

Advertisements

আজ আমরা আপনাদের এমন একটি কোম্পানির শেয়ার সম্পর্কে জানাতে চলেছি, যেটি অদূর ভবিষ্যতে আপনার বিনিয়োগ করা অর্থ 10 থেকে 50 গুণ বৃদ্ধি করতে পারবে। মার্কেট বিশেষজ্ঞরা মনে করছেন, ওয়ার্ডউইজার্ড ইনোভেশনস অ্যান্ড মোবিলিটি লিমিটেডের শেয়ার খুব শীঘ্রই আকাশচুম্বী হয়ে উঠবে। কোম্পানির প্রমোটার হোল্ডিং অনেক বেশি, যার পরিমাণ 70 শতাংশের অধিক। যা আসন্ন দিনের জন্য একটি ভালো সংকেত দেয়। কারণ কোম্পানির প্রোমোটার ব্যবসায়িক প্রচেষ্টাকে বাস্তবে রূপদান করতে সাহায্য করে।

Advertisements

এই নিবন্ধে আমরা আপনাদের জানিয়ে রাখি, ওয়ার্ডউইজার্ড ইনোভেশনস অ্যান্ড মোবিলিটি লিমিটেড আসলে একটি ইলেকট্রনিক্স কোম্পানি। যারা বৈদ্যুতিক স্কুটার বানিয়ে থাকে। এছাড়া বিভিন্ন ধরনের ইলেকট্রিক ভেইকল নির্মাণে কাজ করছে। বর্তমানে কোম্পানিটি দ্বারা বিনিয়োগকৃত অর্থের পরিমাণ প্রায় 1001 কোটি রূপি। মার্কেট বিশেষজ্ঞরা মনে করছেন, খুব শীঘ্রই প্রোমোটার সেলসের পরিমাণ বৃদ্ধি করবেন। যার ফলে এই কোম্পানির শেয়ারের পরিমাণ কয়েক গুণ পর্যন্ত বৃদ্ধি পাবে। যা আপনাকে একটি লাভজনক মুনাফা উপার্জনে সাহায্য করবে।

Advertisements