অবিশ্বাস্য ফির্চাসের সাথে কিলার লুক, 5 লাখে বিক্রি হচ্ছে মারুতির এই শক্তিশালী গাড়ি

যুগের পরিবর্তনের সাথে সাথে আজকাল প্রত্যেক পরিবারের প্রধান চাহিদা হয়ে উঠেছে একটি ব্যক্তিগত গাড়ির। তবে সব থেকে কম মূল্যে ভারতের বাজারে সেরা গাড়ি খুঁজে নেওয়ার…

Published By: Saikat Sarkar | Published On:
Advertisements

যুগের পরিবর্তনের সাথে সাথে আজকাল প্রত্যেক পরিবারের প্রধান চাহিদা হয়ে উঠেছে একটি ব্যক্তিগত গাড়ির। তবে সব থেকে কম মূল্যে ভারতের বাজারে সেরা গাড়ি খুঁজে নেওয়ার ক্ষেত্রে একাধিক প্রশ্ন উঠে আসে গ্রাহকদের মনে। গাড়িটিতে নিরাপত্তা ব্যবস্থা কেমন হবে? কি কি আধুনিক ফির্চাস লক্ষ্য করা যাবে? মাইলেজ কত দেবে এবং দাম কেমন হবে? এই ধরনের প্রশ্ন গুলোর উত্তর খোঁজার চেষ্টা করেন গ্রাহকরা। আজ আমরা আপনাদের সামনে এমন একটি দুর্দান্ত গাড়ির সাথে পরিচয় করিয়ে দিতে চলেছি, যেটি আপনার সমস্ত প্রশ্নের উত্তর দেবে-

Advertisements

ভারতের অন্যতম সেরা গাড়ি নির্মাণ কোম্পানি মারুতি তাদের সর্বাধিক বিক্রি হওয়া SUV Maruti WagonR নতুন রূপে লঞ্চ করতে চলেছে। আর এই গাড়িটিই দিতে পারে আপনার সমস্ত প্রশ্নের উত্তর। প্রথমে যদি গাড়িটির ইঞ্জিনের কথা বলি, তবে কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে Maruti Suzuki WagonR 2023 মডেলের গাড়িতে 1-লিটার এবং 1.2 লিটার পেট্রোল ইঞ্জিন দেখা যাবে। শক্তিশালী এই ইঞ্জিনটি 67 ps শক্তি এবং 89 nm টর্ক উৎপন্ন করতে সক্ষম হবে। পাশাপাশি 5-স্পীড স্বয়ংক্রিয় গিয়ারবক্সও দেখা যাবে গাড়িটিতে।

Advertisements

Maruti Suzuki তাদের গ্রাহকদের নিরাপত্তার কথা ভেবে একাধিক সুবিধা যুক্ত করেছে গাড়িটিতে। এয়ার ব্যাগের পাশাপাশি EBD সহ ABS, সিট বেল্ট রিমাইন্ডার, প্রি-টেনশনার সিট বেল্ট, স্পিড অ্যালার্ট সিস্টেম, সিকিউরিটি অ্যালার্ম, রিয়ার পার্কিং সেন্সরের মতো অত্যাধুনিক সুবিধা সংযুক্ত করা হয়েছে গাড়িটিতে। তাছাড়া নিরাপত্তার জন্য Maruti WagonR 2023 মডেলের গাড়িতে Stingray HUD, ADAS, 360-ডিগ্রি পার্কিংয়ের মতো সুবিধাগুলো লক্ষ্য করা যাবে।

যদি দুর্দান্ত গাড়িটির অত্যাধুনিক বৈশিষ্ট্য সম্পর্কে বলি, তবে Maruti Wagon R গাড়ির সেন্টার কনসোলে একটি 7 ইঞ্চির টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, নতুন থ্রি-স্পোক মাল্টিফাংশন স্টিয়ারিং হুইল, অ্যালুমিনিয়াম ফিনিশ, স্পিডোমিটারের মতো আধুনিক সুবিধা দেখা যাবে। যদি দুর্দান্ত এই গাড়িটির বিক্রয় মূল্যের কথা বলি, তবে গাড়িটির বিক্রয় মূল্য 5.53 লাখ থেকে শুরু হয়ে 7.50 লাখ টাকা পর্যন্ত হবে।

Advertisements