প্রথমে পাশের বাড়ির বৌদি, তারপর বৌদির বান্ধবীর সঙ্গে প্রেম, অন্তরঙ্গ দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ দেখলে উড়ে যাবে রাতের ঘুম

সাহসী দৃশ্যে ভরা এই ওয়েব সিরিজটি আপনার রাতের ঘুম নষ্ট করে দেওয়ার জন্য যথেষ্ট। ভুলেও এই ওয়েব সিরিজ কারো সাথে দেখবেন না। আজ আমরা ওয়েব…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

সাহসী দৃশ্যে ভরা এই ওয়েব সিরিজটি আপনার রাতের ঘুম নষ্ট করে দেওয়ার জন্য যথেষ্ট। ভুলেও এই ওয়েব সিরিজ কারো সাথে দেখবেন না। আজ আমরা ওয়েব সিরিজ প্রেমীদের জন্য নিয়ে এসেছি একটি দুর্দান্ত এবং সাহসী ওয়েব সিরিজ। স্টোরিতে অনেক হট ও অন্তরঙ্গ দৃশ্য রয়েছে। এগুলো দেখলে আপনার মাথার চুল খাড়া হয়ে যাবে। এই ওয়েব সিরিজটি আজকাল ইন্টারনেটে জনপ্রিয়তা অর্জন করছে। মানুষ এটা দেখার জন্য খুব কৌতূহলী হয়ে উঠছে। আমরা Ullu Originals এর হটেস্ট এবং অন্যতম সেরা একটি ওয়েব সিরিজ সম্পর্কে কথা বলছি।

Advertisements

Ullu অ্যাপটি তার দর্শকদের জন্য প্রতি সপ্তাহে নতুন ওয়েব সিরিজ নিয়ে আসে, যা দেখার জন্য লোকেরা খুব আগ্রহী হয়ে ওঠে। ওয়েব সিরিজের ট্রেলার ইউটিউবে রয়েছে। ট্রেলার দেখেছেন বহু মানুষ। সেখান থেকে সিরিজের গল্প সম্পর্কে কিছুটা আভাস পাওয়া যায়- একটি ছেলে দূরে কোথাও থাকে এবং একটি ভাড়া বাড়িতে ওঠে থাকার জন্য। যেখানে বাড়িওয়ালা অনেক দিন ধরে তাকে কাছে পাওয়ার জন্য অপেক্ষা করতে থাকে। এবং ছেলেটিও বাড়ির মালিকের প্রেমে পড়ে যায়। পরে উভয়ই মর্যাদার সমস্ত সীমা অতিক্রম করে।

Advertisements

চুল ওয়েব সিরিজের আকর্ষণীয় গল্পের কথা বলতে গেলে, এই ওয়েব সিরিজের গল্পটি একটি ছেলে এবং তার বাড়ির মালিককে ঘিরে আবর্তিত হয়। প্রথমে ছেলেটি তার প্রতিবেশী বৌদির প্রেমে পড়ে, তারপর তার বান্ধবীর প্রেমে পড়ে। এটা দেখার পর আপনার রাতের ঘুম নিশ্চই উবে যাবে। এমন হট ওয়েব সিরিজ দেখে সবাই এক প্রকার পাগল বলা চলে। ২০২৩ সালের ২৮ জুলাই মুক্তি পাওয়া এই ওয়েব সিরিজটি আপনি Ullu অফিসিয়াল অ্যাপে দেখতে পাবেন।

Advertisements