প্রতিদিন 1GB ডেটা সহ আনলিমিটেড কল! মাসিক রিচার্জের উপর ধামাকা অফার ঘোষণা করল BSNL

ভারতের একমাত্র সরকারি টেলিকমিউনিকেশন কোম্পানি BSNL এবার তার গ্রাহকদের জন্য ধামাকা অফার ঘোষণা করেছে। যা শোনার পর মাথায় হাত উঠেছে বাকি সমস্ত টেলিকমিউনিকেশন সংস্থাগুলির। আসলে…

Published By: Saikat Sarkar | Published On:
Advertisements

ভারতের একমাত্র সরকারি টেলিকমিউনিকেশন কোম্পানি BSNL এবার তার গ্রাহকদের জন্য ধামাকা অফার ঘোষণা করেছে। যা শোনার পর মাথায় হাত উঠেছে বাকি সমস্ত টেলিকমিউনিকেশন সংস্থাগুলির। আসলে ভারতের বাজারে BSNL একমাত্র সংস্থা, যে সবচেয়ে কম মূল্যে গ্রাহকদের জন্য সেরা রিচার্জ প্ল্যান ঘোষণা করে থাকে।

Advertisements

বর্তমানে ভারতবর্ষে একাধিক টেলিকমিউনিকেশন কোম্পানি হাই-স্পিড ইন্টারনেটের পাশাপাশি আনলিমিটেড কলিং-এর সুবিধা প্রদান করলেও, সবচেয়ে কম মূল্যে দুর্দান্ত প্যাকেজ ঘোষণা করেছে BSNL। চলুন আজকের এই নিবন্ধে ভারত সঞ্চার নিগম লিমিটেড কর্তৃক প্রদত্ত দুটি প্রিপেড প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক-

Advertisements

184 টাকার প্ল্যান: BSNL তার গ্রাহকদের জন্য এক মাসের এই রিচার্জ প্ল্যানটি অফার করেছে। এই দুর্দান্ত প্ল্যানটি গ্রহণ করলে আপনি 28 দিনের বৈধতা পাবেন। পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধা পাবেন এই প্ল্যানের অধীনে। এছাড়া প্রতিদিন 100SMS-এর পাশাপাশি 1GB হাই স্পিড ইন্টারনেট ব্যবহার করার সুবিধা পাবেন।

118 টাকার প্ল্যান: এটি‌ BSNL-এর অন্যতম সেরা রিচার্জ প্ল্যান। দুর্দান্ত এই প্ল্যানের অধীনে আপনি 20 দিনের বৈধতা পাবেন। এছাড়া, যেকোনো অপারেটরে আনলিমিটেড ভয়েস কলের পাশাপাশি প্রতিদিন 0.5GB হাই স্পিড ইন্টারনেট ব্যবহার করার সুবিধা পাবেন।

Advertisements