ড্রোনের মতো আকাশে উড়বে স্মার্টফোনের ক্যামেরা, ডিপির জন্য সেরা ছবি উঠবে এই ফোনেই

আপনি যদি আপনার মোবাইলে ড্রোনের মতো ফিচার উপভোগ করতে চান, তাহলে একটি দুর্দান্ত স্মার্টফোন আপনার জন্য বাজারে ঝড় তুলতে প্রস্তুত। মোটামুটি সবাই একটি ভাল ক্যামেরা…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

আপনি যদি আপনার মোবাইলে ড্রোনের মতো ফিচার উপভোগ করতে চান, তাহলে একটি দুর্দান্ত স্মার্টফোন আপনার জন্য বাজারে ঝড় তুলতে প্রস্তুত। মোটামুটি সবাই একটি ভাল ক্যামেরা যুক্ত স্মার্টফোনের সন্ধানে থাকেন। ক্রেতারা এমন একটি মোবাইল কিনতে চান যাতে শক্তিশালী ক্যামেরা কোয়ালিটির বৈশিষ্ট্য রয়েছে। গ্রাহকদের এই সমস্যার সমাধান করার জন্য একেবারে আদর্শ Vivo Drone Flying Smartphone।

Advertisements

আপনি যদি এই স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন তবে আপনাকে অবশ্যই এই ভিভোর ড্রোন মোবাইলের বৈশিষ্ট্যগুলি সম্পর্কে জানতে হবে। এ ব্যাপারে সম্পূর্ণ তথ্য নীচে বিস্তারিতভাবে দেওয়া রইল:-

Advertisements

বিশেষ এই স্মার্টফোনটিতে আপনি ৬.৭ ইঞ্চি ডিসপ্লে দেখতে পাবেন এবং দাবি করা হচ্ছে এই ডিসপ্লেতে আপনাকে ১৪৪ হার্জের রিফ্রেশ রেট দেওয়া যেতে পারে। প্রসেসর সম্পর্কে কথা বলতে গিয়ে প্রতিষ্ঠানটি জানিয়েছে, এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর ইনস্টল করা হয়েছে, যাতে আপনি খুব ভালো করে মাল্টিটাস্কিং করতে পারেন। Vivo Drone Flying Smartphone এ ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সঙ্গে থাকছে ১৬ জিবি RAM।

Vivo drone flying smartphone

এর ভিতরে একটি শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ দিয়েছে কোম্পানি। আপনি এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেখতে পাবেন, এ ছাড়া বলা হচ্ছে এতে ১২০ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে। অন্যদিকে কোম্পানির আরও দাবি, ব্লুটুথ ওয়াইফাই এর মতো ফিচারও আপনাকে দেওয়া হচ্ছে। এতে মোবাইলের ভিতরে রয়েছে ২০০ মেগাপিক্সেলের ড্রোন ক্যামেরা।

এ ছাড়া পেছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের মূল ক্যামেরা বসানো হয়েছে, ১৩ মেগাপিক্সেল টেলিফটো লেন্স ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ছাড়াও সেলফি ছবি তোলার জন্য ১৬ মেগাপিক্সেল সেলফি লেন্স বসানো হয়েছে।

Advertisements