৩০ হাজার টাকা ছাড়! ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ফোন কিনুন মাত্র ১০০০ টাকা দিয়ে

রিল এবং ভিডিও তৈরির উন্মাদনা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। ব্যবহারকারীরা এখন এমন স্মার্টফোন খুঁজছেন যা দুর্দান্ত মানের সেলফি ক্যামেরা সরবরাহ করে। আপনি যদি নিজের জন্য একটি…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

রিল এবং ভিডিও তৈরির উন্মাদনা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। ব্যবহারকারীরা এখন এমন স্মার্টফোন খুঁজছেন যা দুর্দান্ত মানের সেলফি ক্যামেরা সরবরাহ করে। আপনি যদি নিজের জন্য একটি ভালো মানের ফ্রন্ট ক্যামেরাযুক্ত ফোন কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে Vivo V 25 5 জি আপনার জন্য একটি দুর্দান্ত বিকল্প। বিশেষ বিষয় হলো, ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা যুক্ত ভিভোর এই ফোনটি ফ্লিপকার্টে এমআরপির চেয়ে কম দামে পাওয়া যাচ্ছে।

Advertisements

৮ জিবি RAM ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের এই ফোনের এমআরপি ৩৪,৯৯৯ টাকা। এখন আপনি এটি ২৯ হাজার ৯৯৯ টাকা ছাড়ে কিনতে পারেন। ব্যাঙ্ক অফারে ১৫০০ টাকা পর্যন্ত সস্তা হতে পারে। ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে ৬৯৯ টাকার স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন দিচ্ছে কোম্পানি। ফোনটির ইএমআই শুরু হয় ১,০২৬ টাকা থেকে।

Advertisements

ফোনটিতে রয়েছে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে যার রেজোলিউশন ১০৮০x২৪০৪ পিক্সেল। এই অ্যামোলেড ডিসপ্লে ৯০ হার্জের রিফ্রেশ রেট সাপোর্ট করে। ১২ গিগাবাইট পর্যন্ত RAM এবং ২৫৬ গিগাবাইট পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের এই ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপসেট। এই ফোনে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল RAM দিচ্ছে প্রতিষ্ঠানটি। ফটোগ্রাফির জন্য ফোনটির পেছনে এলইডি ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে।

Vivo v25 5G

এর মধ্যে রয়েছে ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৬৪ মেগাপিক্সেলের মেইন লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। একই সঙ্গে সেলফির জন্য ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিচ্ছে কোম্পানি। ফোনটিতে রয়েছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরযুক্ত এই ফোনে সংযোগের জন্য ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.২, জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্টের মতো অপশন রয়েছে।

Advertisements