ফিচারের পুরো ফর্দ, আইফোনকে টক্কর দেওয়ার মতো ফোন অবশেষে হাতের কাছে!

২০০ মেগাপিক্সেল ক্যামেরা কোয়ালিটির মোবাইল দিয়ে গ্রাহকদের আকৃষ্ট করতে ওয়ানপ্লাস কোম্পানি ওয়ানপ্লাস ট্যাব বাজারে আনার পূর্ণ প্রস্তুতি নিয়েছে। ওয়ানপ্লাস ১২ ৫ জি তে ৬.৮২ ইঞ্চি…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

২০০ মেগাপিক্সেল ক্যামেরা কোয়ালিটির মোবাইল দিয়ে গ্রাহকদের আকৃষ্ট করতে ওয়ানপ্লাস কোম্পানি ওয়ানপ্লাস ট্যাব বাজারে আনার পূর্ণ প্রস্তুতি নিয়েছে। ওয়ানপ্লাস ১২ ৫ জি তে ৬.৮২ ইঞ্চি আকারের এইচডি + স্ক্রিন রয়েছে। একই সঙ্গে ১২০ হার্জ রিফ্রেশ রেট এবং স্ক্রিনের রেজোলিউশন (১,৪৪০×৩,১৬৮) পিক্সেল দিয়েছে প্রতিষ্ঠানটি।

Advertisements

এই ফোনের ডিসপ্লের পিক ব্রাইটনেস ৪,৫০০ নিট। নির্মাতা ওয়ানপ্লাস অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ওয়ানপ্লাস ১২ ৫জি স্মার্টফোন তৈরি করেছে এবং এতে স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর রয়েছে। জেনে নিন ওয়ানপ্লাসের এই এক্সপ্লোসিভ ফোনে আপনি পাবেন আপনার ল্যালানটপ ক্যামেরা কোয়ালিটি। এই ফোনে তিনটি রিয়ার ক্যামেরা রয়েছে, যার মধ্যে প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেল।

Advertisements

টেলিফটো ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল এবং আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। একই সঙ্গে কোম্পানি ভিডিও কলিং অর্থাৎ ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দিয়েছে। এই ফোনটি চার্জ করার জন্য সুপার ভোট সহ সুপারফাস্ট চার্জারটি ১০০ ওয়াট এবং ওয়্যারলেস চার্জিং য়ে ৫০ ওয়াট সাপোর্ট রয়েছে। এই ফোনের ব্যাটারি দিয়েছে ৫,৪০০ এমএএইচ।

OnePlus 12 5G

কানেক্টিভিটির কথা বলতে গেলে, এই ফোনে আপনি ব্লুটুথ ৫.৪, ইউএসবি টাইপ-সি পোর্ট, জিপিএস, ওয়াই-ফাই ৫ জি, ৪ জি এলটিই এবং এনএফসির মতো সংযোগ পেতে চলেছেন। স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস কোম্পানি এই ফোনটি ২টি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ করবে। প্রথমটি পাওয়া যাবে ৮ জিবি র ্যাম ও ২৫৬ জিবি রমের ভ্যারিয়েন্টে এবং দ্বিতীয়টি পাওয়া যাবে ২৪ জিবি র ্যাম ও ১০২৪ জিবি রম অর্থাৎ ১ টিবি রমের ভ্যারিয়েন্টে। ওয়ানপ্লাস ১২ ৫জি-র দাম ধরা হয়েছে প্রায় ৮০,৯৯০ টাকা।

Advertisements