আজকেই কিনে ফেলুন Karizma XMR 210cc বাইক, এই দিন থেকে এক লাফে বাড়তে চলেছে দাম

হাতে আর মাত্র সপ্তাহখানেক সময় বাকি। এই চরম সুযোগ কাজে না লাগালে অবশ্যই আফসোস করবেন আপনি। কারণ আগামী ১লা অক্টোবর থেকে এক লাফে বেশ খানিকটা…

Published By: Saikat Sarkar | Published On:
Advertisements

হাতে আর মাত্র সপ্তাহখানেক সময় বাকি। এই চরম সুযোগ কাজে না লাগালে অবশ্যই আফসোস করবেন আপনি। কারণ আগামী ১লা অক্টোবর থেকে এক লাফে বেশ খানিকটা দাম বাড়তে চলেছে হিরোর লেটেস্ট বাইক Karizma XMR-এর। শুরুতেই আমরা আপনাদের জানিয়ে রাখি, গত সপ্তাহে বাইকটি বিক্রির জন্য লঞ্চ করেছে Hero Motocorp। এর আকর্ষণীয় লুক এবং অত্যাধুনিক বৈশিষ্ট্য দেখে ইতিমধ্যে গাড়ি প্রেমীরা লাইন দিতে শুরু করেছেন বাইকটি ক্রয় করার জন্য।

Advertisements

সূত্রের খবর অনুযায়ী, কোম্পানি তাদের স্পোর্টস লুকিং বাইক Hero Karizma XMR-এর দাম এক লাফে বেশ কিছুটা বাড়াতে চলেছে। যে বর্ধিত দাম কার্যকরী হবে আগামী ১লা অক্টোবর থেকে। আমরা আপনাদের বলে রাখি, গাড়িটি লঞ্চ করার সময় এর শো-রুম মূল্য ছিল ১.৭৩ লাখ। যা অন-রোড ১.৮০ লাখ টাকায় বিক্রি করা হতো। তবে ১লা অক্টোবরে গাড়িটির দাম এক লাফে কতটা বৃদ্ধি পাবে সে সম্পর্কে কোন রকম তথ্য প্রকাশ করেনি সংস্থাটি।

Advertisements

আজকের নিবন্ধে যদি বাজারের সেরা এই স্পোর্টস বাইকের অবিশ্বাস্য বৈশিষ্ট্য সম্পর্কে বলি, তবে এই মোটরসাইকেলে থাকছে 210 সিসি 4 ভালভ লিকুইড কুল্ড DOHC ইঞ্জিন সঙ্গে 6 স্পিড গিয়ারবক্স। এই ইঞ্জিন সর্বোচ্চ 25.5 পিএস শক্তি এবং 20.4 নিউটন মিটার টর্ক তৈরি করতে পারে। জানলে অবাক হবেন, 32.8 কিলোমিটার মাইলেজ যুক্ত এই বাইকটি সর্বোচ্চ 143 কিলোমিটার গতিতে ছুটতে সক্ষম।

এছাড়া যদি শক্তিশালী এই বাইকের অত্যাধুনিক বৈশিষ্ট্যের কথা বলি, তবে এই মোটরসাইকেলে থাকছে 6 স্টেপ মনোশক সাসপেনশন, LCD ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, ব্লুটুথ কানেক্টিভিটি, টার্ন বাই টার্ন নেভিগেশন, অ্যাডজাস্টেবেল উইন্ডশিল্ড, স্লিপ অ্যাসিস্ট ক্লাচ, ডুয়াল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেমের মত ফির্চাস প্রদান করেছে সংস্থাটি।

Advertisements