VIDEO: তিন যুবতীর নাচ দেখে কুপোকাত ভক্তরা, দেখে নিন ভিডিও

সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল। যেখানে দেখা গেল, তিনজন যুবতী মিলে দুর্দান্ত নাচের পারফর্ম করেছেন। তাদের এই অসাধারণ না সোশ্যাল মিডিয়ায়…

Published By: Shreya Chatterjee | Published On:
Advertisements

সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল। যেখানে দেখা গেল, তিনজন যুবতী মিলে দুর্দান্ত নাচের পারফর্ম করেছেন। তাদের এই অসাধারণ না সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে মানুষ একেবারে উপচে পড়েছে তা দেখার জন্য। তাদেরই অসাধারণ না সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই একেবারে মানুষ ভীষণ পছন্দ করেছেন। আর করবে নাই বা কেন কোন যুবতীরা যদি এত সুন্দর নাচের পারফর্ম করে তাহলে তো তা খুব সহজেই মানুষ ভালবাসবে না এমনটাই স্বাভাবিক।

Advertisements

ছেলে মেয়েরা কিন্তু বেশ নিজেদের প্রতিভাকে সকলের সামনে চটপট নিয়ে আসতে পারেন। সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম এর মাধ্যমে এই প্রত্যেকটি প্লাটফর্ম কিন্তু নতুন প্রজন্মের ছেলে মেয়েকে একটা নিজস্ব জায়গা দিতে সক্ষম হয়েছে। ভিডিওগুলো মানুষ কিন্তু ভীষণ পছন্দ করেন কারণ মানুষের হাতে এখন সময় কম আর মুঠোফোন খুললেই যদি এমন সুন্দর সুন্দর ভিডিও দেখা যায়, তাহলে তো তা দেখতেই হবে। সারাদিন কাজ করার পরে মানুষ যখন একেবারে ক্লান্ত হয়ে যায়, তখন এই ভিডিওগুলো কিন্তু মানুষকে চটপট আনন্দ দিতে পারে।

Advertisements

‘ভাগ্যশ্রী সিং’ এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সকলের কাছে পৌঁছে গেছে। তাই মনে করা হচ্ছে, এর মধ্যে একজন যুবতীর নাম ভাগ্যশ্রী সাদা লাল শাড়িতে তারা নেচেছেন ‘কমলায় নৃত্য করে থমকে থমকিয়া’। অঙ্কিতার অসাধারণ এই গানটিও কিন্তু মানুষের বেশ মন জয় করেছিল। এক বছর আগে ভিডিওটি দেওয়া হয়েছে এখনো পর্যন্ত তিন লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। অনেকেই লাইক করেছেন এবং কমেন্ট করে অনেক মানুষ প্রশংসা করেছেন।

Advertisements