নীল ছবির ডিরেক্টরের সঙ্গে পতিতা মহিলা, শুরু হল শ্যুটিং, বাকিটা দেখে নিন

দর্শকদের মনোরঞ্জনের জন্য এসে গিয়েছে আরও একটা ওয়েব সিরিজ। কিছু দিন আগেই ওয়েব সিরিজটি নেট দুনিয়ায় মুক্তি পেয়েছে। রিলিজ হওয়ার সঙ্গে সঙ্গে হয়ে উঠেছে জনপ্রিয়।…

Published By: Pritam Santra | Published On:
Advertisements

দর্শকদের মনোরঞ্জনের জন্য এসে গিয়েছে আরও একটা ওয়েব সিরিজ। কিছু দিন আগেই ওয়েব সিরিজটি নেট দুনিয়ায় মুক্তি পেয়েছে। রিলিজ হওয়ার সঙ্গে সঙ্গে হয়ে উঠেছে জনপ্রিয়। অনেকেই ইতিমধ্যে দেখেছেন এই ওয়েব সিরিজ। এটা বলাই যায় যে সিরিজটি মনোরঞ্জনে ভরপুর। একবার দেখতে শুরু করলে বোর হবেন না।

Advertisements

সময়ে সময়ে আলোচনায় ঢুকে পড়ে এমন কিছু ওয়েব সিরিজ যেগুলো সবার সঙ্গে দেখার মতো নয়। হিন্দি ভাষায় যে এরকম অনেক কনটেন্ট রয়েছে সেটা আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। হিন্দি ভাষার পাশাপাশি অন্য অনেক ভাষায় শর্ট ফিল্ম বা ওয়েব সিরিজের জনপ্রিয়তা রয়েছে। তবে এই প্রতিবেদনে যে ভিডিও নিয়ে আলোচনা করা হচ্ছে সেটা হিন্দি ভাষায় করা হয়েছে। গল্প আবর্তিত হয়েছে এক পূর্ণ যুবতী মহিলাকে কেন্দ্র করে।

Advertisements

ইন্টারনেট জগতে বিনোদনের কোনো অভাব নেই। যে যেটা খুঁজবেন সেটাই পাবেন সার্চ রেজাল্টে। সম্প্রতি নেট দুনিয়ায় বেড়েছে সাহসী ওয়েব সিরিজের চাহিদা। সেই সুযোগে গজিয়ে উঠেছে একের পর এক OTT প্ল্যাটফর্ম। বড়দের বিনোদনের জন্য যেমন এরকম প্রচুর ওয়েব সিরিজ রয়েছে, তেমনই রয়েছে বেশ কিছু শর্ট ফিল্ম।

আলোচিত ওয়েব সিরিজের গল্প ঘুরপাক খেয়েছে এক পতিতা মহিলাকে ঘিরে। ওয়েব সিরিজের নাম শুনলে কনটেন্ট সম্পর্কে কিছুটা ধারণা পেতে পারেন। ‘ডিরেক্টর কে সাথ’। এক ডিরেক্টরের সঙ্গে একদিন ওই মহিলার পরিচয় ঘটে। শুরু হয় শ্যুটিং। কিরকম সেই শ্যুটিং সেটা জানার জন্য ওয়েব সিরিজটা দেখতে হবে।

Advertisements